নটিংহ্যামে তিনজনের মৃতদেহ উদ্ধার, সন্দেহভাজনকে গ্রেপ্তারের দাবি যুক্তরাজ্য পুলিশের

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুন ২০২৩, ১৫:৫১ | প্রকাশিত : ১৩ জুন ২০২৩, ১৫:১৭

সেন্ট্রাল ইংলিশ শহর নটিংহামের রাস্তায় তিন জনকে মৃত অবস্থায় পাওয়ার পর হত্যার সন্দেহে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। আরও তিনজনের ওপর ভ্যান চাপার দেওয়া চেষ্টা করা হয়েছিল। তাদেরকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ব্রিটিশ পুলিশ জানিয়েছে। খবর রয়টার্সের।

পুলিশ বলেছে, স্থানীয় সময় ভোর ৪ টার পরেই শহরের কেন্দ্রস্থলে একটি রাস্তায় দু’জনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। অন্যদিকে তিনজন ব্যক্তির ওপর কেউ ভ্যান চাপা দেওয়ার চেষ্টা করছিল, অফিসাররা তখন সেখানে ছিলেন। এর মধ্যেই মৃতদেহগুলো উদ্ধার হয়।

ওই তিনজনকে তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। শহরের কেন্দ্রের ঠিক বাইরে একটি রাস্তায় অপরজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে।

চিফ কনস্টেবল কেট মেনেল বলেন, ‘এটি একটি ভয়ঙ্কর এবং দুঃখজনক ঘটনা যা তিনজনের প্রাণ কেড়ে নিয়েছে। আমরা বিশ্বাস করি, এই তিনটি ঘটনাই পরস্পরের সঙ্গে জড়িত এবং আমাদের হেফাজতে একজন ব্যক্তি রয়েছেন। তদন্তটি প্রাথমিক পর্যায়ে রয়েছে এবং গোয়েন্দাদের একটি দল ঠিক কী ঘটেছে তা নিশ্চিত করার জন্য কাজ করছে।’

একজন ৩১ বছর বয়সীকে হত্যার সন্দেহে গ্রেপ্তার করা হয়েছিল এবং সে পুলিশ হেফাজতে ছিল।

বেশ কয়েকটি রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে এবং নটিংহাম ট্রাম নেটওয়ার্ক স্থগিত করা হয়েছে। জরুরি পরিষেবার সদস্যরা শহর জুড়ে দৃশ্যমান ছিল। মেইনেল বলেন, তদন্ত অব্যাহত থাকা অবস্থায় রাস্তা বন্ধ থাকবে।

নটিংহামের একজন আইনপ্রণেতা অ্যালেক্স নরিস টুইটারে বলেছেন, ‘আমাদের শহরের জন্য আজকে এটি ভয়ঙ্কর খবর। আমাদের সম্প্রদায়ের চিন্তাভাবনা এবং প্রার্থনা ক্ষতিগ্রস্তদের সঙ্গে রয়েছে।’

(ঢাকাটাইমস/১৩জুন/এসএটি)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :