উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, হেড মাঝিসহ গুলিবিদ্ধ ৩

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুন ২০২৩, ১৭:২৬

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলিতে হেড মাঝিসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার সকালে বালুখালী ও কুতুপালং ক্যাম্পে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন বালুখালী ক্যাম্পের নুরুল আলম ও কুতুপালং ক্যাম্পের রুহুল আমিন এবং হেড মাঝি নুর মোহাম্মদ।

গোলাগুলিতে আহতদের একজনকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বাকি দু’জনকে এনজিও সংস্থার পরিচালনাধীন তুর্কি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক ও পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (এডিশনাল ডিআইজি) সৈয়দ হারুন অর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন ।

তিনি বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। ক্যাম্পের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে টহল ও গোয়েন্দা নজরদারি চলছে।

রোহিঙ্গারা বলছেন, প্রত্যাবাসনের পক্ষে যেসব রোহিঙ্গা কথা বলছে তাদের চিহ্নিত করে হামলা করছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এছাড়াও আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন গ্রুপ নানান অপকর্ম করে বেড়াচ্ছে।

এর আগে বৃহস্পতিবার (২২ জুন) রাত ৮টার দিকে টেকনাফের লেদাস্থ ২৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে ফাঁকা গুলি ছুড়ে মো. ইউসুফ কালু নামের এক স্থানীয় ব্যবসায়ীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। কয়েকজন মুখোশধারী গুলি চালিয়ে আশপাশের লোকজনকে ছত্রভঙ্গ করে কালু ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে ক্যাম্পের পশ্চিমে পাহাড়ের দিকে নিয়ে যায়।

(ঢাকাটাইমস/২৩জুন/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :