ঝিনাইদহের কালীগঞ্জে পিকআপ-থ্রি হুইলার সংঘর্ষে নিহত ২

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০২৩, ২৩:২৩

ঝিনাইদহ কালীগঞ্জের বারবাজার পিরোজপুর গ্রামের তিন বটতল নামক স্থানে মহাসড়কে পিকআপ - তিন চাকার থ্রি হুইলারের সংঘর্ষে চালকসহ নিহত হয়েছে ২ আহত ৩।

সোমবার রাত সাড়ে ৮ টার দিকে বারবাজার বাসস্ট্যান্ড থেকে কালীগঞ্জের উদ্দেশ্য যাচ্ছিলো থ্রি হুইলার। পথিমধ্যে পিরোজপুর গ্রামের তিন বটতলা নামক স্হানে পৌঁছালে বিপরিতগামী পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে থ্রি হুইলার চালক আবুল কালাম ও মহিলা যাত্রী শরিফা খাতুনের মৃত্যু হয়েছে ।

নিহতরা হলেন কালীগঞ্জের বারবাজার ইউনিয়ন এলাকার ঠিকডাঙ্গা গ্রামের থ্রি হুইলার চালক আবুল কালাম (৪২)ও যাত্রী নরেন্দ্র পুর গ্রামের শরিফুল ইসলামে মেয়ে শরিফা খাতুন(২২)।এ দুর্ঘটায় আহতরা হলেন পিরোজপুর গ্রামের অরো দাস(৪৫) আরো ২ জন।আহতের ভিতর একজনের বাড়ি কুষ্টিয়ায় বাড়ী বলে প্রাথমিক ভাবে জানাগেছে ।আহতের উদ্ধার করে কালীগঞ্জে ও যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । এছাড়া জানাগেছে, অরো দাস মারাত্মক আহত হতে যশোর সদর হসপিটালে নেওয়া হয়েছে। এ দুর্ঘনায় বারবাজার হাইওয়ে থানার ওসি মঞ্জুরুল ইসলাম জানান,দুর্ঘনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ২ ও ৩ জন আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়েছে। এ ব্যপারে কালীগঞ্জ ফায়ার সার্ভিস ষ্ট্রিশনের অফিসার মামুনুর রশিদ বলেন, সড়ক দুর্ঘটনার ঘটনা শুনতে পেয়ে তারা নিহত ও আহতদের উদ্ধার করে। এব্যপারে বারবাজার পুলিশ কাম্পের আই সি হায়াৎ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২৬জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :