সাঁতরে খাল পার হতে গিয়ে ব্রহ্মপুত্র নদে নিখোঁজ কৃষক

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ জুন ২০২৩, ১৫:৪১ | প্রকাশিত : ২৮ জুন ২০২৩, ১৫:৩৬

কুড়িগ্রামের চিলমারীতে খেয়া ঘাট পর্যন্ত যেতে ব্রহ্মপুত্র নদের শাখা নদ সাঁতরে পার হতে গিয়ে পানিতে ডুবে এক কৃষক নিখোঁজ হয়েছেন।

বুধবার সকাল ৮টার দিকে উপজেলার চিলমারী ইউনিয়নের শাখাহাতী এলাকায় ব্রহ্মপুত্র নদের শাখা নদে এ ঘটনা ঘটে। স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিখোঁজ ব্যক্তির নাম নুর ইসলাম (৫৫)। তিনি ওই ইউনিয়নের শাখাহাতী এলাকার প্রয়াত মোহর মিস্ত্রির ছেলে। পেশায় তিনি একজন কৃষক।

জানা গেছে, তিনি বসবাস করতে ওই ইউনিয়নের মানুষমারা চরে। সেখানে অন্যের জমি বর্গা নিয়ে চাষাবাদ করতেন তিনি।

স্থানীয় ও নিখোঁজের স্বজনরা জানান, বুধবার সকালে রমনা ইউনিয়নের জোড়গাছ বাজারে হাটে যেতে চিলমারী ইউনিয়নের মানুষমারা চর থেকে ওই ইউনিয়নের শাখাহাতীতে খেয়া ঘাটে নৌকার জন্য যাওয়ার পথে শাখাহাতী চরের পাশে ছোট একটি শাখানদ সাঁতরে পার হতে গিয়ে নদে ডুবে নিখোঁজ হন নুর ইসলাম। নিখোঁজের সঙ্গে বাবলু নামে অপর একজন ব্যক্তিও ছিলেন, তিনি নদের অপর প্রান্তে দাঁড়িয়ে ছিলেন। এসময় বাবুল মিয়ার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসেন।

শাখাহাতী এলাকার মাইদুল ইসলাম জানান, সকালে ব্রহ্মপুত্রের শাখানদ সাঁতরে কিনারার কাছে গিয়ে পানিতে ডুবে যান তিনি। পরে বাবলু মিয়ার চিৎকার শুনে নৌকা নিয়ে শাখানদ পাড় হয়ে কিনারায় এলেও তাকে পাওয়া যায়নি।

চিলমারী ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ইউপি সদস্য রফিকুল ইসলাম ঢাকা টাইমসকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। স্থানীয়রা উদ্ধার কাজ পরিচালনা করছেন। এখন পর্যন্ত নিখোঁজ নুর ইসলামের খোঁজ মেলেনি।

আরও পড়ুন: ময়মনসিংহে কালু ফকির হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

ফারার সাভিস এন্ড সিভিল ডিফেন্স চিলমারীর স্টেশন ইনচার্জ (ভারপ্রাপ্ত) মো. খবরুল ইসলাম বলেন, আমি এই মাত্র আপনার কাছে শুনলাম কেউ আমাকে বলেনি। খোঁজ নিয়ে বিষয়টি দেখবো।

(ঢাকাটাইমস/২৮জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :