মিরাজের দ্বিতীয় শিকার নাজিবুল্লাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২৩, ১৭:৩৭

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতেই আড়াইশ রান পার করেছে আফগানিস্তান ক্রিকেট দল। পরে সেই জুটি ভাঙেন সাকিব আল হাসান। এরপর শুরু মিরাজ ঝলক। তুলে নিলেন নিজের দ্বিতীয় উইকেট। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আফগানদের ৪ উইকেটে ২৯১ রান।

এখন ৯৫ রানে ইব্রাহিম ও ৩ রানে নবি ব্যাট করছেন।

সিরিজ রক্ষার ম্যাচে টস জিতে আফগানিস্তানকে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন টাইগার দলনেতা লিটন কুমার দাস। টস হেরে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা পেয়েছে সফরকারীরা। টাইগার বোলারদের শাসন করে যান দুই আফগান ওপেনার। এরমধ্যে শতক পূর্ণ করেছেন রহমানুল্লাহ গুরবাজ। একই পথে রয়েছেন ইব্রাহিম জাদরানও।

এই দুই ব্যাটার আফগানিস্তানের পক্ষে প্রথম উইকেট জুটিতে সর্বোচ্চ রানের রেকর্ড গড়েছেন। এর আগে এই রেকর্ডটি ছিল জাভেদ আহমেদী ও করিম সাদিকের। দুজন মিলে গড়েছিলেন ১৪২ রানের জুটি।

অবশেষে ওপেনিং জুটি ভেঙেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। ওপেনিং জুটিকে আসে ২৫৬ রান। নিজের শতক পূরণ করা গুরবাজ থেমেছেন ১৪৫ রানে। মাত্র ১২৫ বলে খেলা তার এই ইনিংসটি ১৩টি চার ও আটটি ছয়ে সাজানো।

এরপর ব্যাট হাতে সুবিধা করতে পারেননি রহমত শাহ ও হাসমতউল্লাহ শহিদী। দুজনই ফেরেন ২ রান করেন। নাজিবুল্লাহ জাদরানের ব্যাট থেকে আসে ১০ রান।

(ঢাকাটাইমস/০৮জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :