বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে টিএম গিয়াসউদ্দিন মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বৃত্তিপ্রদান

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০২৩, ২১:০০

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম এমপির রত্নগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শরীয়তপুরের নড়িয়া উপজেলার পন্ডিতসার টিএম গিয়াসউদ্দিন মহাবিদ্যালয়ের মেধাবী ও গরীব শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে কলেজের হল রুমে এ বৃত্তি দেওয়া হয়।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মাসুদুর রহমানের সভাপতিত্বে ও শিক্ষক ইলিয়াস খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের গভর্নিং বডির সভাপতি এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য জহির সিকদার।

অনুষ্ঠানে বক্তব্য দেন গভর্নিং বডির সদস্য কবির আলম, আজাহার মিয়া, রহিম জমাদ্দার, শিক্ষক মিজানুর রহমান, অমল বিহারী প্রমুখ। এসময় কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

এ সময় জহির সিকদার বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বাংলাদেশ এগিয় যাচ্ছে। আর জননেতা একেএম এনামুল হক শামীম শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ উপমন্ত্রী হয়েছেন বলেই নড়িয়া ও সখিপুর এগিয়ে যাচ্ছে। তাই আপনাদের তাদের জন্য দোয়া করবেন। তারা ভালো থাকলে আমরা ভালো থাকবো।

(ঢাকাটাইমস/১৩জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :