সাতক্ষীরার আশাশুনিতে সেপটিক ট্যাংকে পড়ে দুইজনের মৃত্যু

সাতক্ষীরাপ্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০২৩, ২৩:০০

সাতক্ষীরার আশাশুনিতে সেপটিক ট্যাংকে পড়ে দুজনের মৃত্যু হয়েছে। বুধবার বিকাল পাচঁটার দিকে কুল্যা ইউনিয়নের মহিষাডাঙ্গা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়ারা হলেন মহিষাডাঙ্গা গ্রামের নিমাই সরকারের পুত্র মিলন সরকার (২২) ও একই গ্রামের বসুদেব বিশ্বাসের পুত্র আশুতোষ বিশ্বাস (৪৫)।

স্থানীয়রা জানান, মিলন সরকার ওই বাড়িতে রাজমিস্ত্রির জোগাড়ের কাজ করতেন। সেখানে প্রায় ১০ দিন আগে একটি সেপটিক ট্যাংকের ছাদ ঢালাই করা হয়।

বুধবার বিকাল ৪টার দিকে মিলন সরকার সেপটিক ট্যাংকের ঢাকনা খুলে ভেতরে ঢালাই এর বাঁশ ও খুঁটি খুলছিলেন। এমন সময় সে অজ্ঞান হয়ে পড়লে আশুতোষ বিশ্বাস ঘটনাস্থলে ছুটে আসেন। তিনি তাকে উদ্ধার করতে সেফটি ট্যাংকির ভেতরে প্রবেশ করে। একপর্যায়ে তিনিও অজ্ঞান হয়ে পড়েন

স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভি সার্ভিসাস তাদের উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত্যু ঘোষণা করেন।

উল্লেখ্য ঢালাইয়ের পর দীর্ঘ সময় সেপটিক ট্যাংকের মুখ বন্ধ থাকার কারণে ভিতরে অক্সিজেন প্রবেশ করতে পারিনি যে কারণে এমন দুর্ঘটনা ঘটেছে বলে তারা জানান।

আশাশুনি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুল কালাম মোড়ল বলেন, খবর পেয়ে আমরা তাদের উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজে নিয়ে যায়। কিন্তু তাদের বাঁচানো যায়নি।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোমিনুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

(ঢাকাটাইমস/১৯জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :