স্বামী-সংসার ছেড়ে সন্ন্যাসিনী দেড় শতাধিক ধারাবাহিকের এই অভিনেত্রী!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০২৩, ১০:৫২

ছকে বাঁধা জীবন আর ভালো লাগছে না। শুটিং ফ্লোরের ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর রুটিনও একঘেয়ে। গতে বাঁধা কোনো কিছুতেই যেন আর মন বসছে না। তাই সব ছেড়ে সন্ন্যাস নিয়েছেন ভারতীয় টিভি অভিনেত্রী নূপুর অলংকার। ঘরবাড়ি ত্যাগ করে হয়েছেন হিমালয়ের বাসিন্দা।

প্রায় তিন দশক ধরে মুম্বাইয়ের টেলিভিশন দুনিয়ায় কাজ করেছেন নূপুর। অভিনয় করেছেন ১৫৭টি ধারাবাহিকে। সেগুলোর মধ্যে উল্লেখযোগ্য ‘শক্তিমান’, ‘তন্ত্র’, ‘ঘর কি লক্ষ্মী বেটিয়া’। এছাড়া বেশ কিছু ছবিতেও অভিনয় করেছেন নূপুর।

সন্ন্যাস গ্রহণের সিদ্ধান্তকে জীবনের ‘বড় পদক্ষেপ’ বলে মনে করছেন এই অভিনেত্রী। মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটটি ভাড়া দিয়ে তীর্থের টাকা জোগাচ্ছেন তিনি।

সংবাদমাধ্যমকে নূপুর বলেছেন, ‘জানি না কেন সকলে মনে করছেন যে আমি মানসিক ভাবে বিধ্বস্ত বা জীবনের প্রতি বীতশ্রদ্ধ হয়ে এই সিদ্ধান্ত নিয়েছি।’ ২০২০ সালে বিশ্বব্যাপী হানা দেয়া করোনা মহামারি তাকে সবার থেকে বিচ্ছিন্ন হতে সাহায্য করেছে বলে জানান তিনি।

অন্যান্য সব কিছুর সঙ্গে অভিনয়ও ত্যাগ করতে হয়েছে। মন খারাপ? নূপুরের কথায়, ‘পর্দা এবং পর্দার বাইরের মিথ্যাচার আর ভালো লাগছে না। ২০২০ সালে মা মারা যাওয়ার পর বুঝলাম আমার মধ্যে আর কাউকে হারানোর ভয় নেই। মনে হলো সব দায়িত্ব থেকে মুক্ত হয়ে গেছি।’

এই সিদ্ধান্তে স্বামীকে পাশে পেয়েছেন নূপুর। আইনি ভাবে যদিও তাদের বিচ্ছেদ হয়নি। তিনি বলেন, ‘ওর কাছ থেকে আমাকে অনুমতি নিতে হয়নি। এ বিষয়ে একবার ওর সঙ্গে কথা হয়েছিল। ও জানত আমি কোথায় যাচ্ছি। ও আমার সিদ্ধান্ত মেনে নিয়ে আমাকে মুক্তি দিয়েছে।’

(ঢাকাটাইমস/২০আগস্ট/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :