৬ বছর পর আখাউড়ার আজমপুরে যাচ্ছেন আইনমন্ত্রী, এলাকায় উৎসবের আমেজ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ আগস্ট ২০২৩, ১৩:৫১ | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২৩, ১৩:৩৭

দীর্ঘ ৬ বছরেরও বেশি সময় পর নিজ নির্বাচনি এলাকা আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের আজমপুরে আসছেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি।

জাতীয় শোক দিবস ও ১৫ আগস্টের সকল শহীদের স্মরণে উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বৃহস্পতিবার বিকালে আজমপুর স্টেশন চত্বরে এক জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন তিনি।

এর আগে তিনি ২০১৭ সালের ৫ মে একটি মাদকবিরোধী সমাবেশে আজমপুর আসেন। তবে গত বছরের ২৭ মে উত্তর ইউনিয়নের রাজাপুর গ্রামে আশ্রয়ণ প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শনে আসেন মন্ত্রী। ওই সময় কোনো সভা ছিল না। তাই এবার মন্ত্রীর কাছে এলাকাবাসীর প্রত্যাশা বেশি।

এদিকে আইনমন্ত্রীর আগমন উপলক্ষে আজমপুর রেলস্টেশনের পশ্চিম পাশের মাঠে বিশাল প্যান্ডেল ও মঞ্চ নির্মাণ করা হয়েছে। প্যান্ডেলে ৪ হাজার আসনের ব্যবস্থা করা হয়েছে।

দীর্ঘদিন পর আইনমন্ত্রীর শুভাগমন উপলক্ষে এলাকায় নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। মন্ত্রীকে স্বাগত জানিয়ে সড়কে সুদৃশ্য তোরণ নির্মাণ করা হয়েছে। এছাড়া ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে সভাস্থলের চারপাশ। প্রিয় নেতার আগমনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। এলাকার উন্নয়নে মন্ত্রীর ঘোষণা শোনার অপেক্ষায় আছে সাধারণ মানুষ।

এদিকে আয়োজক সূত্রে জানা গেছে, এলাকার উন্নয়নে মন্ত্রীর কাছে বেশ কিছু দাবি জানাবেন আয়োজকরা। এর মধ্যে আজমপুর ষ্টেশনে আন্ত:নগর উপবন এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতি, আজমপুর এলাকায় একটি কলেজ প্রতিষ্ঠা করণ, আজমপুর থেকে আখাউড়া বাইপাস পর্যন্ত রেল লাইনের পাশে একটি নতুন রাস্তা নির্মাণ, চাঁনপুর এলজিইডি রোড থেকে খালাজুড়া বিলের মধ্য আনোয়ারপুর লিঙ্ক রোড কার্পেটিং করা। এছাড়ারও আরও কিছু দাবি আছে।

আজমপুর গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক জুম্মান খান বলেন, আইনমন্ত্রী আমাদের আখাউড়া-কসবার অভিভাবক। তিনি আমাদের এলাকায় আসছেন এজন্য আমরা খুবই আনন্দিত।

জানতে চাইলে উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান নান্নু বলেন, মন্ত্রী মহোদয়ের আগমনে এলাকাবাসীর মাঝে আনন্দ উচ্ছ্বাস বিরাজ করছে। বিভিন্ন ওয়ার্ড, গ্রাম থেকে আনন্দ মিছিল সহকারে মানুষ সভাস্থলে আসবে। আশা করছি ৬/৭ হাজার মানুষের সমাবেশ ঘটবে।

উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান বলেন, আইনমন্ত্রী আনিসুল হক মহোদয়ের আগমণে এলাকাবাসীর মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। মন্ত্রীকে দেখার জন্য এলাকাবাসী অধীর আগ্রহে অপেক্ষা করছে।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :