পর্তুগাল আওয়ামী লীগের আয়োজনে আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৫৭ | প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১০:০১

উৎসবমুখর পরিবেশ ও নানা আয়োজনে গ্রীষ্মের ক্লান্তি দূর করতে রাজনীতির বাইরেও পর্তুগালের লিসবনের প্রবাসীদের নিয়ে পর্তুগাল আওয়ামী লীগের আয়োজনে এক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।

পর্তুগালের দর্শনীয় স্থান আভেইরোর জেলার ওইস দা রেবেইরা এবং ২০১১ সালে বিখ্যাত অ্যাগিটাগুয়েদা আর্ট ফেস্টিভ্যালের অংশ হিসেবে ইউরোপের প্রথম ছাতা দ্বারা বেষ্টিত আমব্রেলা স্কাই প্রজেক্ট শহরের সঙ্গে পরিচিতি এবং উপস্থাপন করতেই এই আয়োজন।

সকালে দেশীয় নাস্তা পরিবেশনের মধ্যদিয়ে রাজধানী লিসবন থেকে বাস নিয়ে আনন্দ ভ্রমণের নির্ধারিত স্থানে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হয়। মনোমুগ্ধকর এই আনন্দ ভ্রমণ আয়োজনে আরও ছিল মুখরোচিত দেশীয় খাবার আর নানান ধরনের মিষ্টান্ন।

ওইস দা রেবেইরা লেকের দুই পাড়ের প্রকৃতি অপূর্ব সৌন্দর্য লেকের মধ্যে নৌ-ভ্রমণ, বিকালে আমব্রেলা স্কাই প্রজেক্টের ছাতার রাজ্যের আনন্দ ভ্রমণে আভিজাত্যে ও চমকে ভরা এই আয়োজনে ছিলো প্রবাসী সংগীত শিল্পী এফ.আই রনির একক সংগীত অনুষ্ঠান, ফুটবল খেলা, কুইচ প্রতিযোগিতা, আকর্ষণীয় র‍্যাফেল ড্র ও সব শেষ ছিল বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ।

অনুষ্ঠিত আনন্দ ভ্রমণে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম, উপদেষ্টা মন্ডলীর সদস্য মাহাবুব আলম, সহ সভাপতি মিজানুর রহমান মোল্লা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসাইন, প্রচার সম্পাদক রেজাউল বাসেত, সাবেক শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক বিল্লাল রেজা, শিল্প বিষয়ক সম্পাদক ডালিম আহমেদ, সহআইন বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন জুয়েল, সহসাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, সেতুবাল আওয়ামী লীগের আহ্বায়ক হারুন অর রশিদসহ উপস্থিত ছিলেন পর্তুগাল যুবলীগের ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আনন্দ ভ্রমণের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, পর্তুগাল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল ফকির, (সমন্বয়ক) দপ্তর সম্পাদক জাকির হোসাইন, আওয়ামী লীগ নেতা মিজান, যুবনেতা তানভীর আলম জনি, খন্দকার ইউনুস ফাহাদ, কাওছার আহমদ।

(ঢাকাটাইমস/৬সেপ্টেম্বর/এআর) ...

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :