তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এদেশে কোনো নির্বাচন হবে না: সালাম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০২৩, ২১:০৫

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম বলেছেন, এদেশে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচন হবে না, হতে দেওয়া হবে না। কোনো সেলফি ও ভয় দেখিয়ে লাভ নেই। জনগণের দেয়ালে পিঠ ঠেকে গেছে, প্রতিরোধ করতে প্রস্তুত।

মঙ্গলবার রাতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শাহজাহানপুরস্থ বাসভবনে ডেঙ্গু প্রতিরোধেে লিফলেট বিতরণ কর্মসূচি বাস্তবায়নের এক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। সরকারের উদ্দেশ্যে সালাম বলেন, ১৫ বছর মানুষের প্রতি অনেক অত্যাচার করেছেন। মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছেন। গুম-খুন করেছেন অসংখ্য নেতাকর্মীকে। আর এখন নিরাপদ প্রস্থান না পেয়ে ক্ষমতা আঁকড়ে রাখতে চান। কোনো লাভ নেই। সকল অন্যায়-অত্যাচারের বিচার হবেই। লুণ্ঠিত অর্থ ফেরত আনা হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ ভালোভাবে জানে তাদের কৃতকর্মের জন্য জনগণ আর ক্ষমতায় আসতে দিতে চায় না। একুশ বছর পর আওয়ামী লীগ ক্ষমতায় এসেছিলো, পরে ফখরুদ্দিন-মঈনের সাথে আপোস করে ক্ষমতায় আসে। এবার তারা এতটা পাপ করেছে যে, আগামী এক শ বছরেও তারা আর ক্ষমতায় আসতে পারবে না।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক ইউনুস মৃধার সভায় আরও উপস্থিত ছিলেন মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রশিদ হাবিব, মহানগর যুগ্ম আহবায়ক লিটন মাহমুদ, সেকেন্দার কাদির, স্বেচ্ছাসেবক দলের মহানগর দক্ষিণের সভাপতি জহির উদ্দিন তুহিন, সাধারণ সম্পাদক পাপ্পা শিকদার, ছাত্রদলের সদস্য সচিব আল-আমীন, মহানগর বিএনপির সদস্য গোলাম হোসেন, শেখ মোহাম্মদ আলী চায়না, কাউন্সিলর শামসুল হুদা কাজল, মহিলা দলের সভানেত্রী রুমা আক্তারসহ মুগদা, সবুজবাগ, খিলগাঁও থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর জেবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

আদালত অবমাননার অভিযোগে আলালকে হাইকোর্টের তলব

প্রধানমন্ত্রীর যাওয়ার সময় হয়েছে: দুদু

সুশাসনের জন‌্য সর্বশেষ লড়াইয়ের প্রস্তুতি নেওয়ার আহ্বান রিজভীর

ওয়ান-ইলেভেনের সময় কি চোর হয়ে জেলে গিয়েছিলেন, কাদেরকে মির্জা আব্বাস

আ.লীগ সরকারের পতনে বিরোধী দলগুলো একাত্ম: মঈন খান

দেশের জনগণ আজ ভয়াবহ পরিস্থিতি অতিক্রম করছে: রিজভী

উপজেলা নির্বাচন ঘিরে বিএনপি-আ.লীগে অস্বস্তি, মাঠপর্যায়ে কেন উপেক্ষিত দলীয় সিদ্ধান্ত

প্রয়াত নেতা পিন্টুর কবর জিয়ারতে বিএনপি নেতারা

ট্রেনভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার চেয়ে কমলাপুরে সিপিবির বিক্ষোভ

জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন: ফারুক

এই বিভাগের সব খবর

শিরোনাম :