তজুমদ্দিনে ছেলের হামলায় পিতা-মাতা আহত

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ২১:৪১

ভোলার তজুমদ্দিনে পাওনা টাকা চাওয়ায় পিতা-মাতার ওপর হামলা করার অভিযোগ পাওয়া গেছে ছেলের বিরুদ্ধ। এ ঘটনায় পিতা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২/৩জনকে আসামি করে তজুমদ্দিন থানায় একটি অভিযোগ দায়ের করেন। আহতদেরকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার চাচড়া ইউনয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা মো. আবুল কালাম (৭০)। তার ছেলে রিয়াজ উদ্দিন (৩৭) তার পরিবার নিয়ে ঢাকায় থাকতেন। সে সময় ঢাকায় ব্যবসা করার জন্য পিতার কাছে থেকে ২ লক্ষ টাকা ধার নেয়। পরবর্তীতে পিতা তার টাকা ফেরত চাইলে ছেলে রিয়াজ বিভিন্ন তালবাহানা শুরু করেন। পাওনা টাকা ও জমিজমা নিয়ে পিতা-পুত্রের মধ্যে বিরোধ চলছিলো আগে থেকেই। বিরোধ নিষ্পত্তির জন্য স্থানীয়ভাবে একাধিকবার সালিশ বিচার হওয়ার পরও বিভিন্ন সময় ছেলে পিতাকে হুমকি-ধামকি প্রদান করেন। কিছুদিন পূর্বে রিয়াজ তার পরিবারসহ ঢাকা থেকে এসে পিতা আবুল কালামের বসত ঘর দখলের চেষ্টা চালায়। এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার রাতে রিয়াজের নেতৃত্বে একদল সন্ত্রাসী লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে আবুল কালামকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ বলেন, মারামারির ঘটনায় একপক্ষ একটি লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৪ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :