দেশের মানুষ বিএনপিকে আর ক্ষমতায় চায় না: রোশন আলী মাস্টার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৩৮ | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৩২

দেশের মানুষ ২১ আগস্টের খুনী ও দুর্নীতিতে চ্যাম্পিয়ন বিএনপি সরকারকে আর কোনো দিন ক্ষমতায় দেখতে চায় না বলে মন্তব্য করেছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রোশন আলী মাস্টার। বলেন, বিএনপি-জামায়াত চারদলীয় জোট ক্ষমতায় থাকাকালীন বেগম খালেদা জিয়া বলেছিলেন পাগল এবং শিশু ছাড়া কেউ নিরপেক্ষ নয়। তত্ত্বাবধায়ক সরকারের ধারণা অবান্তর। সে সময়ই তারা তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ধ্বংস করেছেন। খালেদা জিয়া বলেছেন এ দেশের জনগণ দেখেছে তত্ত্বাবধয়ক ব্যবস্হার নামে অনির্বাচিত সরকার বাংলাদেশে কীভাবে ক্ষমতা দখল করে রেখেছিলেন।

কুমিল্লার দেবীদ্বারে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন রোশন আলী মাস্টার। শনিবার বিকালে পৌরসভার মোহনা আবাসিক এলাকার রোশন ভিলায় এই সভা অনুষ্ঠিত হয়।

দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম শফিউদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ মাহমুদের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ভিপি আব্দুল মতিন মুন্সী, সহ-সভাপতি শেখ আবদুল আউয়াল, উত্তর জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবির চেয়ারম্যান, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, উপদেষ্টা মন্ডলীর সদস্য এটিএম মেহেদী হাসান ও কালিপদ মজুমদার।

সভায় অন্যান্যের মাঝে বক্তব্য দেন দেবীদ্বার উপজেলা আওয়ামিলীগ সহ-সভাপতি মোসলে উদ্দিন মাস্টার, সহ-সভাপতি আব্দুল কুদ্দুস, সহ-সভাপতি শামসুল হক, সহ-সভাপতি আব্দুল জলিল চৌধুরী, সহ-সভাপতি লুৎফুর রহমান বাবুল, মফিজ উদ্দিন দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম তুষার ও মুস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক হাজী মো. আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাজী মোসলে উদ্দিন ভূইয়া মানিক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট এনামুল হক মাসুম, মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল সালাম নান্নু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল, বন ও পরিবেশ বিষয়ক হুমায়ুন কবির, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ ফারুক, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট হারুনর রশীদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জাকির হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক সুজিত পোদ্দার, সাংসৃতিক বিষয়ক সম্পাদক সালাউদ্দিন মামুন, সহ-দপ্তর সম্পাদক মুরশিদে আলম।

এ সময় উপস্থিত ছিলেন দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবদুল আজিজ খাঁন, সেলিম খাঁন, সদস্য জীবন চন্দ্র দাস, বিল্লাল হোসেন ডালিম, নজরুল ইসলাম, সালাউদ্দিন স্বপ্বন, আব্দুল হান্নান, সফিক মেম্বারসহ অনেকে।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :