বাংলাদেশ ব্যাংকের সঙ্গে প্রিমিয়ার ব্যাংকের চুক্তি

ঢাকা টাইমস ডেস্ক
| আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০৮ | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০২

প্রোগ্রাম টু সাপোর্ট সেফটি রিট্রোফিটস অ্যান্ড এনভায়রনমেন্টাল আপগ্রেডস ইন বাংলাদেশি আরএমজি সেক্টর প্রজেক্ট (এসআরইইউপি)’-এর আওতায় দেশের গার্মেন্টস খাতে নিরাপত্তা ও পরিবেশগত অবকাঠামো উন্নয়ন প্রকল্পে অর্থায়নের লক্ষ্যে বাংলাদেশ ব্যাংকের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড।

সম্প্রতি বাংলাদেশ ব্যাংকে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আবু ফরাহ মো. নাছের।

প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ ও বাংলাদেশ ব্যাংকের এসএমই অ্যান্ড স্পেশাল প্রোগামস ডিপার্টমেন্টের পরিচালক মনি শংকর কুন্ডু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ড. মো. কবির আহমেদ, অতিরিক্ত পরিচালক নওশাদ মোস্তফা, প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তৌহিদুল আলম খান, ইভিপি এবং ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন্স প্রধান মো. তারেক উদ্দিন, ইভিপি এবং সিআরএম-আরএমজি- ওবিইউ প্রধান মো. সোহেল শাহরিয়ার আখন্দসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তির মাধ্যমে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের বিদ্যমান রপ্তানি গ্রাহকগণ এখন থেকে বার্ষিক ৫% মুনাফা হারে তৈরি পোশাক কারখানার সেফটি রিমিডিয়েশন, এনভায়রনমেন্টাল এবং সোশ্যাল আপগ্রেডেশন এর জন্য বিনিয়োগ গ্রহণ করতে পারবেন।

(ঢাকা টাইমস/১৮সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :