নাগা-সামান্থার ভাঙা সংসার কি জোড়া লাগছে?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৩৪

বছর দুয়েক আগেও ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় দম্পতি ছিলেন নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তবে তাদের সেই দাম্পত্য ভেঙে যায় ২০২১ সালের অক্টোবরে। সে সময় তারা যৌথভাবে বিচ্ছেদের কথা ঘোষণা করেন।

দক্ষিণের এই ‘মোস্ট পারফেক্ট’ জুটির আলাদা হয়ে যাওয়ার ঘোষণা হতবাক করে দিয়েছিল তার অনুরাগীদের। তবে সামান্থার একটি কাজ হঠাৎ উসকে দিল দুজনের সেই ভাঙা সংসার জোড়া লাগতে যাওয়ার জল্পনা।

ডিভোর্সের পর পরই সামান্থা তার এবং নাগা চৈতন্যর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় আর্কাইভ করে দিয়েছিলেন। তবে এখন দেখা যাচ্ছে, ফের সেগুলোকে আনআর্কাইভ করেছেন অভিনেত্রী। স্বভাবতই প্রশ্ন উঠেছে, কী কারণ আছে এর পেছনে?

এদিকে আজকাল নাগার সঙ্গে অভিনেত্রী সোভিতা ধুলাপালার সম্পর্ক নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে। যদিও নাগা কিংবা সোভিতা, দুজনের কেউই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

তবে, ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন, নাগা চৈতন্যের বাবা তামিল সুপারস্টার নাগার্জুন ছেলের দ্বিতীয় বিয়ে দিতে চান। তারই মাঝে সামান্থার সামাজিক মাধ্যমে পুরনো ছবির ভেসে ওঠা নিয়ে রহস্য তৈরি হয়েছে। অনেকেরই প্রশ্ন, ‘তবে কি তাদের সংসার জোড়া লাগতে চলেছে?’

সামান্থার পোস্ট শেয়ার করে এক ভক্ত লিখলেন, ‘সামান্থা ওর আর নাগার ফটো ধীরে ধীরে আনআর্কাইভ করছে। এর অর্থ কি আবার সব ঠিক হচ্ছে? সোভিতা সিন থেকে বাদ?’

যদিও কিছু নেট-নাগরিকের মত ধীরে ধীরে ডিভোর্সের সঙ্গে মানিয়ে নিচ্ছেন সামান্থা। সেই মেনে নেয়া থেকেই জীবনে এগিয়ে যেতেই পুরনোকে স্বীকার করছেন। আরেকজন আবার কমেন্টে লিখলেন, ‘এত কিছু জানি না বাবা, ছবিগুলো খুব কিউট’।

সামান্থা আর নাগা বছরচারেক আগে বসেছিলেন বিয়ের পিঁড়িতে। দীর্ঘ প্রেমের পরই চার হাত এক হয়েছিল। কিন্তু সেই বিয়ের মেয়াদ বেশি দীর্ঘ হয়নি।

গত বছর এক সাক্ষাৎকারে সামান্থার সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুলেছিলেন নাগা চৈতন্য। তিনি বলেন, ‘আমরা দুজনেই যা বলতে চেয়েছিলাম, তা নিয়ে বিবৃতি দিয়েছি। আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় এটাই করেছি।’

অভিনেতা আরও বলেন, ‘যে জিনিসগুলো শেয়ার করা গুরুত্বপূর্ণ মনে হয়েছে, আমি মিডিয়াকে সেগুলো নিয়ে বিবৃতি দিয়ে জানিয়েছি। আমি আর সামান্থা দুজনেই এগিয়ে গিয়েছি জীবনে। আমি মনে করি না বিশ্বকে এর বেশি কিছু জানানোর দরকার আছে।’

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :