তেজগাঁওয়ে শীর্ষ সন্ত্রাসী মামুনসহ তিনজনকে গুলি: নেতৃত্বে সন্ত্রাসী ইমন? মামলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৩৪ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৩১

রাজধানীর তেজগাঁওয়ে শীর্ষ সন্ত্রাসী মামুনসহ তিনজনকে কুপিয়ে ও গুলি করে আহত করার ঘটনায় আরেক শীর্ষ সন্ত্রাসী ইমনের নাম সামনে এসেছে। তার হুমকির পরই এই গুলির ঘটনা ঘটেছে বলে জানা গেছে। সোমবার রাতের এই ঘটনার পর আজ তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলার প্রস্তুতি চলছে।

মঙ্গলবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ ঢাকা টাইমসকে বলেন, এই ঘটনায় মামলা চলছে। সন্ত্রাসী ইমন কারাগারে মামুনকে হুমকি দিয়েছিল। সন্ত্রাসী ইমনের লোকজন মামুনের ওপর হামলা করেছে বলে ধারণা করছি।

এদিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঢাকা টাইমসকে বলেন, 'এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ভুক্তভোগীরাই এই মামলা করবেন। পরে বিস্তারিত জানানো যাবে।

তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিজুল হক ঢাকা টাইমসকে বলেন, 'এই ঘটনায় বেশ কয়েকজনের নাম পাওয়া গেছে। আমরা তদন্তের পাশাপাশি নাম অভিযান অব্যাহত রেখেছি।'

এদিকে সোমবার রাতে গোলাগুলির ঘটনায় গুলিবিদ্ধ হয়ে ভুবন চন্দ্র শীল এবং মো. আরিফুল নামে দুই পথচারী আহত হয়েছেন। এছাড়া সন্ত্রাসী মামুনকে চাপাতি দিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার দুপুরে ডিএমপির গোয়েন্দা বিভাগের অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ বলেন, তেজগাঁও বিজি প্রেস এলাকায় গোলাগুলির ঘটনা ঘটেছে। গুলিতে দুই পথচারী আহত হয়েছেন। এছাড়া শীর্ষ সন্ত্রাসী মামুনকে কুপিয়েছে দুর্বৃত্তরা। সোহেল চৌধুরী হত্যা মামলার আসামি সন্ত্রাসী মামুন। সে পিয়াসী বার থেকে ফেরার পথে তার মাইক্রোবাসে হামলা হয়। এই মামুন ২০ বছর জেল খেটে বের হয়েছে।'

ডিবিপ্রধান জানান, সন্ত্রাসী ইমন জেলে মামুনকে হুমকি দিয়েছিল। সন্ত্রাসী ইমনের লোকজন মামুনের ওপর হামলা করছে বলে ধারণা করছি। এ ঘটনায় বিস্তারিত তদন্ত হচ্ছে। তদন্তে সব কিছুই আসবে।

ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এসএস

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :