প্রেস ক্লাবের সাধারণ সম্পাদকের নামে অভিযোগ, নিন্দা প্রস্তাব

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ২০:৫৫

প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক জাভেদ হোসেনের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় দায়ের করা মিথ্যা অভিযোগের ঘটনায় নিন্দা প্রস্তাব করেছে প্রেস ক্লাব গাইবান্ধা।

মঙ্গলবার প্রেস ক্লাব গাইবান্ধার নিজস্ব কার্যালয়ে মিটিংয়ে সকল সাংবাদিকদের উপস্থিতিতে এ প্রস্তাব করা হয়।

জরুরি সভায় প্রেস ক্লাব গাইবান্ধার সভাপতি খালেক হোসেনের সভাপতিত্বে সময় টিভির গাইবান্ধা প্রতিনিধি বিপ্লব ইসলামের সাথে অবৈধ সম্পর্ক স্থাপনকারী ও দৈত ভোটার হওয়ার অভিযোগে অভিযুক্ত এবং গাইবান্ধা গোবিন্দা (পলাশ) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আয়শা সিদ্দিকা প্রেস ক্লাব গাইবান্ধা সাধারণ সম্পাদক জাভেদ হোসেনের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় দায়ের করা মিথ্যা অভিযোগের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

উল্লেখ্য, আয়শা সিদ্দিকা গত ২ সেপ্টেম্বর ৩ লক্ষ টাকা, ২ভরি সোনার গহনাসহ সময় টিভির বিপ্লব ইসলামের সাথে পালিয়ে যায়। এ নিয়ে গত ২ সেপ্টেম্বর রাতে আয়শা সিদ্দিকার স্বামী শামীম মিয়া গাইবান্ধা সদর থানায় তাদের দুজনকে অভিযুক্ত করে একটি এজাহার দায়ের করেন। বিষয়টি নিয়ে ঢাকা টাইমসের গাইবান্ধা প্রতিনিধি ও প্রেস ক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক জাভেদ হোসেন তার ফেসবুক থেকে সংবাদ প্রকাশ করে এবং পরবর্তীতে ফেসবুকে শেয়ার দেয়।

এতে আয়শা সিদ্দিকা ক্ষিপ্ত হয়ে জাভেদ হোসেনের বিরুদ্ধে মিথ্যা-বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিতভাবে হয়রানির জন্য গাইবান্ধা সদর থানায় সুকৌশলে একটি অভিযোগ দায়ের করেন। যা মানহানিকর ও আপত্তিকর।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :