প্রধানমন্ত্রী‌কে নি‌য়ে ফেসবু‌কে আপ‌ত্তিকর মন্তব্যের অ‌ভি‌যো‌গে যুবক গ্রেপ্তার

বগুড়া প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ২১:৪২

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশ্লীল মন্তব্য করার অভিযোগে বগুড়ায় হোসাইন ইসলাম হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে বগুড়া সদর থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের যৌথ অভিযানে শহরের নামাজগড় এলাকার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এরআগে এদিন বগুড়া সদরের নামুজা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বাদী হয়ে হোসাইন ইসলামের বিরুদ্ধে মামলা করেন।

গ্রেপ্তার হোসাইন ইসলাম হোসেন বগুড়া সদরের নামুজা কারিগড়পাড়া বাসিন্দা এবং নামুজা ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক।

বিষয়‌টি নি‌শ্চিত করে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সা‌র্কেল) শরাফত ইসলাম এজাহারের বরাত দি‌য়ে ব‌লেন, গত ১৫ সেপ্টেম্বর জাহিদ হাসান ইউনিয়ন ছাত্রলীগ অফিসে থাকা অবস্থায় হোসাইন ইসলামের ফেসবুক আইডিতে একটি পোস্ট দেখতে পান। এতে প্রধানমন্ত্রীর ছবি ও ফ্রান্সের প্রধানমন্ত্রীর ছবি নিচে দিয়ে একটি অশ্লীল মন্তব্য দিয়ে সরকারের ভাবমূর্তি নষ্ট করেন।

অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, এ ঘটনায় অভিযোগ পাওয়ার পরপর পুলিশ বিষয়টি আমলে নিয়ে অভিযানে নামে। পরে ডিবি ও সদর থানা পুলিশের যৌথ দল নামাজগড় এলাকা থেকে হোসেইন ইসলামকে গ্রেপ্তার করে নিয়ে আসে। আইনগত প্রক্রিয়া শেষে তাকে আদালতের মাধ‌্যমে কারাগা‌রে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :