দেশের মানুষ ভালো নেই: জিএম কাদের

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২৩, ২১:০৫

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জিনিসপত্রের দাম লাগামহীনভাবে বেড়েছে। তাছাড়া মানুষ এখন অর্থনৈতিকভাবে ব্যাপক ক্ষতিগ্রস্থ। বর্তমান সরকারের অব্যবস্থাপনা ও দুর্নীতির কারণে মানুষ এখন অসহায়। দেশের মানুষ এখন ভালো নেই।

শনিবার বিকালে কুমিল্লার তিতাস উপজেলার কড়িকান্দি এলাকায় উত্তর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি বলেন, বর্তমান সরকার ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের দোহাই দিয়ে দ্রব্যমূল্যের দাম বাড়িয়েছে। কিন্তু সারাবিশ্বের তুলনায় বাংলাদেশে উর্ধগতি ডাবল। বাংলাদেশে অনিয়ন্ত্রিত উর্ধগতি। শ্রীলঙ্কা এবং পাকিস্তান দেউলিয়া হলেও দ্রব্যমূল্যের দাম আমাদের দেশের থেকেও কম। এ সরকারের কুশাসনের ফলে দেশের এ অবস্থা।

সম্মেলনে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা এমপি, প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, কুমিল্লা-২ আসনের সাবেক সাংসদ আমির হোসেন ভূঁইয়া প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :