শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করতে দেশের মানুষ এখন অপেক্ষায়: সেলিম মাহমুদ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২৩, ২২:২৭

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিন দেশি-বিদেশি সকল ষড়যন্ত্র মোকাবিলা করে আসছেন। তিনি মানুষের মন জয় করেছেন। দেশের মানুষের কল্যাণে যা যা দরার সবই করছেন। যার ফলে মানুষ এখন অপেক্ষায় আছে আবারও শেখ হাসিনাকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য। আর যারা বিদেশিদের ওপর নির্ভর করে ক্ষমতায় আসতে চায়, তাদের পায়ের তলায় মাটি নেই।

রবিবার দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার পালখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে গোহট উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, আপনাদের সঙ্গে মতবিনিময় করার উদ্দেশ্যে শুধুমাত্র আগামী জাতীয় সংসদ নির্বাচন নয়, বরং উদ্দেশ্য হচ্ছে ঘর গোছানো। অর্থাৎ আওয়ামী লীগের সবাই ঐক্যবদ্ধ থাকার জন্য। যদি নিজের ঘর গোছানো না থাকে, তাহলে জমিদারি থাকলেও কাজ হবে না। রাজনৈতিকভাবে আমাদের মধ্যে আধিপত্য থাকবে। কিন্তু সেই আধিপত্য হবে মানুষের মনকে জয় করার জন্য। আমদের যেমন রাষ্ট্র ক্ষমতায় থাকতে হবে, তেমনি মানুষের মন জয় করতে হবে এবং আওয়ামী লীগ একটি শক্তিশালী দল সেটির জানান দিতে হবে।

সেলিম মাহমুদ বলেন, যারা এখন গণতন্ত্র নিয়ে মায়া কান্না করে, তাদের এই মায়া কান্না করে এখন আর লাভ নেই। দেশের জনগণ শেখ হাসিনার সঙ্গে আছেন। আপনারা (বিএনপি) দেশে-বিদেশে ষড়যন্ত্র করছেন। এগুলো করে কোন লাভ হবে না। সময় আছে, আপনারা ভাল হয়ে যান এবং সব কিছু বাদ দিয়ে নির্বাচনে আসুন।

তিনি বলেন, আমি হুট করে পদ দখল করতে রাজনীতিতে আসিনি। আমি ৩৮ বছর রাজনীতিতে সক্রিয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে ছাত্রলীগের রাজনীতিতে আমার পদার্পণ। যে বিভাগে নেতৃত্ব দিয়েছেন আমরা নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। কোনো কিছু পাওয়ার জন্য রাজনীতিতে আসিনি। পদের প্রতি আমার কোনো আকর্ষণ নেই। আপনাদের সঙ্গে রাজনীতি করার জন্য আমি ১৬ বছর আগে চাকরি ছেড়ে দিয়েছি।

ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি শরীফ উল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. শহীদুল্লাহ, বর্তমান চেয়ারম্যান কবির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. রফিকুল ইসলাম, উপজেলা কৃষকলীগ নেতা আবুল হাজীসহ আরও অনেকে।

(ঢাকাটাইমস/২৪ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :