জামালপুরে রিথি হত্যা মামলার আসামি গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২৩, ২২:৩৫

জামালপুরের মেলান্দহ উপজেলার চরপলিশা এলাকায় চাঞ্চল্যকর রিথি হত্যা মামলার অন্যতম প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

সোমবার বিকালে শেরপুর জেলার সদর উপজেলার জঙ্গলদী এলাকা হতে গ্রেপ্তার করে। সোমবার রাত সাড়ে ৯টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব।

গ্রেপ্তার মো. আল মামুন (৫২) চরপলিশা এলাকার মৃত আজিজুল হক মন্ডলের ছেলে।

জামালপুরের র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গত বুধবার (২০সেপ্টেম্বর) রিথি আক্তার হত্যার হত্যার শিকার হন। রিথি ও তার স্বামী গোলাম রব্বানী একই বিদ্যালয়ে লেখাপড়া করতেন। এক সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। চলতি বছরের মে মাসে তাদের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে রিথি বেশি সময় বাবার বাড়িতেই থাকতেন। গত বুধবার (২০সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে রিথি বেতমারী তার বাবার বাড়ি থেকে স্বামীর সঙ্গে মোটরসাইকেল করে বৃষ্টিতে ভিজে শ্বশুর বাড়িতে আসেন। ওই দিন বিকাল সাড়ে ৪টার দিকে ঘরের মেঝেতে রিথির মরাদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরাদেহ উদ্ধার করেন। এ ঘটনার পর থেকে স্বামী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছেন। তবে ওই নববধূ রিথিকে হত্যা করা হয়েছে বলে জানান নিহতের পরিবার।

হত্যার শিকার বাবা গত (২১ সেপ্টেম্বর) বাদী হয়ে মেলান্দহ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

হত্যার পর থেকেই আসামি ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন জায়গায় আত্মগোপনে থাকেন। এ ঘটনায় পালাতক আসামি আল মামুন বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে তাকে শনাক্ত করে গ্রেপ্তার করে র‍্যাব।

আটককৃত আসামীকে আইনি প্রক্রিয়া শেষে মেলান্দহ থানায় তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :