প্রধানমন্ত্রীর জন্মদিনে আ.লীগ নেতা টিপুর উদ্যোগে রাজবাড়ীতে আলোচনা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৭:১৭ | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৭:১৪

রাজবাড়ীতে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপুর উদ্যোগে বঙ্গবন্ধুকণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ী-২ আসনের কালুখালী উপজেলার রতনদিয়া গ্রামে টিপুর নিজ বাড়িতে জন্মদিন উদযাপন করা হয়।

এ উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এরআগে বিশাল এক মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি কালুখালী ও পাংশা উপজেলার বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে।

আলোচনা সভায় রাজবাড়ী-২ (পাংশা, বালিয়াকান্দি, কালুখালী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শেখ সোহেল রানা টিপু প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান।

এ সময় তিনি বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন দীর্ঘজীবী হন, সুস্থ থাকেন এবং বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করতে পারেন।

শেখ হাসিনা সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ডের তথ্য তুলে ধরে টিপু বলেন, আজ শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। যা দৃশ্যমান। এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। তাহলে এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ সদস্য হারুন-উর-রশিদ মানিক, নিপেন্দ্রনাথ বিশ্বাস, বি এম এহতেশাম উপস্থিত ছিলেন।

এছাড়াও বীর মুক্তিযোদ্ধা রফিকুল আলম কুটিমনি, কালুখালী উপজেলা ভাইস চেয়ারম্যান এনায়েত হোসেন এনা, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর বিশ্বাস, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক আহমেদ পারভেজ, সাধারণ সম্পাদক রাজু বিশ্বাস, বালিয়াকান্দি সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মহিন মোল্লা, বহরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সুমন বিশ্বাস, জঙ্গল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কানাই লাল বিশ্বাস, জামালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক কিরণ খানসহ রাজবাড়ী-২ আসনের তিনটি উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এলএম/এমআই/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :