স্ত্রী আলিয়ার উপর নজরদারি করেন রণবীর কাপুর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১৩:০৪

বলিউডের হার্টথ্রব অভিনেতা তিনি। কাপুর খানদানের চেরাগ রণবীর কাপুর বৃহস্পতিবার পা দিলেন ৪১ বছরে। কয়েক মাস আগে বাবা হয়েছেন এই নায়ক। মেয়ে রাহার জন্মের পর এটাই রণবীরের প্রথম জন্মদিন, স্বভাবতই একটু বেশিই স্পেশ্যাল।

চলতি বছর রণবীরের জন্মদিনে প্রকাশ্যে এসেছে ‘অ্যানিম্যাল’-এর টিজার। রক্তাক্ত রণবীরের ঝলক দেখে হাঁ সবাই। ‘অ্যানিম্যাল’ রণবীরকে দেখে মুগ্ধ আলিয়াও। তবে গল্পোটা অন্য জায়গায়। বরের জন্মদিনে বড়সড় গোপন কথা ফাঁস করলেন আলিয়া।

সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখেন রণবীর কাপুর। ক্যারিয়ারে ১৬ বছর পার করে ফেলা এই তারকার সোশ্যাল মিডিয়ায় অফিসিয়্যাল কোনো অ্যাকাউন্ট নেই। কিন্তু অফিসিয়্যাল অ্যাকাউন্ট নেই বলে রণবীর ইনস্টাগ্রামে নেই এ কথা ভাবলে ভুল হবে।

রণবীর কাপুরের একটি গোপন প্রোফাইল রয়েছে। সেখান থেকেই স্ত্রী আলিয়ার সব পোস্টে লাইক-কমেন্ট করেন রণবীর। এদিন হাটে হাঁড়ি ভাঙলেন খোদ আলিয়া ভাট।

রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে রণবীরের সঙ্গে কাটানো আদুরে সব মুহূর্তের ছবি পোস্ট করেন আলিয়া। তার সঙ্গেই জুড়ে দেন এই বিশেষ বার্তা। লেখেন- ‘আমার ভালোবাসা, আমার প্রিয় বন্ধু, আমার শান্তির জায়গা। আমি জানি গোপন প্রোফাইল থেকে তুমি এই শুভেচ্ছাবার্তা পড়ছো। ঠিক আমার পাশে বসে। একটা কথাই বলতে চাই, শুভ জন্মদিন। তুমি আমার জীবনে ম্যাজিকের মতো।’

আলিয়ার পোস্ট করা ছবিতে কোথাও দেখা গেল বরের গালে চুমু খাচ্ছেন নায়িকা, আবার কোনো ছবিতে বিয়ের অদেখা মূহূর্ত উঠে এলো। রণবীর কাপুরের সিক্রেট ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে, আলিয়া এই জল্পনায় সিলমোহর দেওয়ার পর থেকেই সোশ্যালে হইচই।

ফ্যানেদের একজন লেখেন, ‘আমার মধ্যে গোপনে নজরদারি চালানোর যে ট্যালেন্ট রয়েছে, সেটা ব্যবহার করে এখন আমি রণবীরের গোপন অ্যাকাউন্টটা খুঁজে বের করতে চাই’। অনেকেই আবার মজা করে লিখেছেন, ‘এটাই হলো রণবীরের সিক্রেট অ্যাকাউন্ট’। কারও মতে, আলিয়া ইনস্টাগ্রামে মাত্র ৫২৬ জনকে ফলো করেন, এই তালিকায় নিশ্চয়ই রণবীর রয়েছেন।

বক্স অফিসে আলিয়ার শেষ ছবি ছিল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। ৩০০ কোটির ব্যবসা হাঁকিয়েছে এই ছবি। অন্যদিকে রণবীরকে শেষ দেখা গেছে ‘তু ঝুটি মেয় মক্কার’ ছবিতে। হিটের তালিকায় রয়েছে এই ছবির নাম।

আগামীতে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিম্যাল’ ছবিতে দেখা যাবে রণবীর কাপুরকে। সেখানে আরও আছেন অনিল কাপুর, রাশ্মিকা মন্দানা, ববি দেওল, পরিণীতি চোপড়া, তৃপ্তি দিমরি।

এই ছবিটি প্রথমে চলতি বছরের ১১ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল। তবে পরে ‘অ্যানিম্যাল’-এর মুক্তির দিন বদলে ১ ডিসেম্বর ঠিক করা হয়েছে। পোস্ট প্রোডাকশনের কাজ শেষ না হওয়ার কারণেই এই ছবি মুক্তি পিছিয়ে দেওয়া হয় বলে জানা যায়।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :