আওয়ামী লীগ বন্দুকের নলের ওপর বিশ্বাস করে না: স্বরাষ্ট্রমন্ত্রী

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০২৩, ১৮:৩৬

আওয়ামী লীগ কোনো দিন ষড়যন্ত্র, পেশি শক্তি বা বন্দুকের নলের ওপর বিশ্বাস করে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল। বলেন, ‘আওয়ামী লীগ বিশ্বাাস করে জনগণের সমর্থনের ওপর। এজন্য আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে এবং আরও এগিয়ে যাবে।’

রবিবার বিকাল ৫টায় নোয়াখালীর সোনাইমুড়ী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবুর সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুবর্ণা মোস্তফা, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান সোহেল।

এর আগে রবিবার বিকাল ৪টায় নোয়াখালীর চাটখিল থানার নবনির্মিত ব্যারাক ও কনফারেন্স কক্ষের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘যারা বাংলাদেশকে অচল করার প্রচেষ্টা নিয়েছিলেন তাদের থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছেন’। এদেশের জনগণ আর অন্ধকারে যেতে চায় না, এদশের জনগণ আলোকিত বাংলাদেশ দেখতে চায়। এদেশের জনগণ সন্ত্রাস ও জঙ্গীবাদকে প্রত্যাখ্যান করেছে।

মন্ত্রী বলেন, জনগণ যাদের সঙ্গে নেই তারা যতই আস্ফালন করুক, যতই কিছু করুক কিছুই পাবেনা। কারণ জনগণের শক্তিই হলো আসল শক্তি।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও ছিলেন, নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নূরে আলম মিনা, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলামসহ অনেকে।

(ঢাকাটাইমস/০৮অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :