নিতাই উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে বাঞ্চালচেষ্টার অভিযোগ

নীলফামারী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২৩, ১৭:১১

নীলফামারীর কিশোরগঞ্জে নিতাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও এডহক কমিটির সভাপতির বিরুদ্ধে বিদ্যালয়টির এডহক কমিটির সাবেক সভাপতি তৌহিদুর রহমান চৌধুরী ফেসবুকে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

তাদের ফাঁসাতে ওই বিদ্যালয়ের জমিদাতার নাম ফলক ভাঙচুর ও বিদ্যালয় মাঠের সাতটি গাছ রাতের-আঁধারে কেটে নিয়ে গেছে দূর্বৃত্তরা। সেগুলোকে কেন্দ্র করে বিদ্যালয়টির এডহক কমিটির সভাপতি মাঈনুল আরেফীন চৌধুরীর বাড়িতে হামলা চালায় তৌহিদুর রহমান তৌহিদসহ তার বাহিনী। পরে পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে বৃহস্পতিবার দুপুরে নীলফামারী শহরের দরবেশপাড়া বাগানবাড়ীতে সংবাদ সম্মেলন করেন বিদ্যালয়টির এডহক কমিটির সভাপতি মাঈনুল আরেফীন চৌধুরী।

সংবাদ সম্মেলনে জানান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে বাঞ্চালের জন্য নানান ফন্দি করছেন সাবেক সভাপতি এবং আমাকে ও আমার পরিবারের সদস্যদের মিথ্যা ও মামলা দিয়ে হয়রানি করছেন তারা।

সংবাদ সম্মেলনে বিদ্যালয়টির প্রধান শিক্ষক আব্দুস সালাম বলেন, কিছু অসাধু ব‍্যক্তি নিজের স্বার্থ হাসিল পূরণ করতে না পেরে বতর্মান এডহক কমিটির বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা মামলা করেন। নিতাই ইউনিয়নের সাবেক ইউপি সচিব শাহাজাহান আলী যে ব্যক্তি ভালো কাজ করে তার বিরুদ্ধে অপপ্রচার মানুষ করেই বর্তমান এটা কমিটির সভাপতি ছয় মাসের মেয়াদেই একটি শহীদ মিনার একটি পতাকা বেদী তৈরি করেন তা দেখে সহ‍্য হচ্ছে না বলে মিথ্যা কথা বলে বেড়াচ্ছে। সংবাদ সম্মেলনে স্থানীয় বাসিন্দা শওকত হোসেনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :