জ্বালাও-পোড়াও ও মানুষ হত্যা করে ক্ষমতায় আসতে চায় বিএনপি-জামায়াত: এমপি খোকা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ নভেম্বর ২০২৩, ১৯:৪৭

জ্বালাও-পোড়াও ও মানুষ হত্যা করে ক্ষমতায় আসতে চায় বিএনপি-জামায়াত বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের হত্যা, জ্বালাও-পোড়াও ও স্বাধীনতা বিরোধী রাজনীতি জনগণ প্রত্যাহার করেছে। আগামী দিনেও আমরা যারা স্বাধীনতার পক্ষের শক্তি আমরা সবাই ঐক্যবদ্ধ ইনশাল্লাহ। জনগণ আমাদের সঙ্গে আছে। এই বিএনপি-জামায়াত আমাদের কিছুই করতে পারবে না। সকাল থেকে বিএনপির কোনো নেতাকর্মীদের মাঠে দেখতে পায়নি। যারা বুঝে না বুঝে বিএনপিকে ভোট দিত তারাও এই অবরোধকে প্রত্যাহার করেছে। বিএনপি জনগণ থেকে অনেক দূরে এবং বিচ্ছিন্ন হয়ে গেছে। আগামীতেও সোনারগাঁয়ের জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি-জামায়াতকে দাঁতভাঙা জবাব দেব।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবরোধের দ্বিতীয় দিনে বিএনপির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি, নির্বাচন বানচালের প্রতিবাদে বুধবার সকাল থেকে সন্ধ্যা পযর্ন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থান কর্মসূচি পালনকালে তিনি এসব কথা বলেন।

এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, রাজনৈতিক অর্থ বিশৃঙ্খলা নয়, রাজনৈতিক অর্থ গাড়ি পোড়ানো নয়, রাজনৈতিক অর্থ কর্মরত অফিসারদের হত্যা করা নয় এটা একটা বিশৃঙ্খলা রাজনীতি, যা বিএনপি-জামায়াত সবসময়ই করে আসছে। ২০১৪ তেও করেছে আগেও করে আসছে। কিন্তু জনগণ শান্তিতে বসবাস করতে চায়। আমাদের মত রাজনৈতিক দল থেকে সাধারণ মানুষ চায় শান্তিতে বসবাস করতে। সাধারণ মানুষ কখনো হরতাল রাজনীতি, বিশৃঙ্খলা রাজনীতি, গাড়ি পোড়া রাজনীতি, সন্ত্রাসী রাজনীতি জনগণ চায় না। এ ধরনের রাজনীতি জনগণ প্রত্যাহার করেছে। যার প্রমাণ এই অবরোধ। এই অবরোধে জনগণ সাড়া দেয়নি। স্বেচ্ছায় প্রত্যাহার করেছে। আমরা শুধু এতটুকু জানি শান্তির রাজনীতি করি, জনগণের রাজনীতি করি আর বিএনপি-জামায়াত ক্ষমতায় যাওয়ার জন্য বিশৃঙ্খলার রাজনীতি করে, দেশে অরাজকতা সৃষ্টি করে অবরোধ ও হরতাল করে। বিএনপি-জামায়াত অবরোধ-হরতাল করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে কিন্তু তাদের এই স্বপ্ন সার্থক হবে না এবং এই দেশের জনগণ তা মেনে নেবে না।

এসময় অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, সহ-সভাপতি দেওয়ান উদ্দিন চুন্নু, গরীবে নেওয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, পৌর জাতীয় পার্টির সভাপতি এমএ জামান, সাধারণ সম্পাদক সফিকুল ইসলামসহ প্রমুখ।

(ঢাকা টাইমস/০১নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

মাদারীপুরে শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগ-পুলিশের সংঘর্ষে আহত ৩০, লেকে লাফ দিয়ে নিখোঁজ ২ 

সিদ্ধিরগঞ্জে উত্তাল ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক 

বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি শুরু

কুমিল্লায় নিয়োগ পরীক্ষা কেন্দ্রে হাতাহাতি, ঘুষ নেওয়ার অভিযোগ 

কোটা সংস্কার আন্দোলন: সিদ্ধিরগঞ্জে শিক্ষার্থী-পুলিশ মুখোমুখি

টাকা নিয়ে চাকরি না দিয়ে তিনজনকে হত্যা! আদালতে স্বীকারোক্তি

মেঘনায় শিক্ষার্থীদের বিক্ষোভ, ছাত্রলীগের হামলায় আহত ১০

সিলেটে পুলিশ-ছাত্রদল সংঘর্ষ, রণক্ষেত্র বন্দরবাজার

বগুড়ার শেরপুরে কোটা আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে আহত ২৫

ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের

এই বিভাগের সব খবর

শিরোনাম :