নড়াইলে বিএনপির সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ১১

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০২৩, ১৮:১৬

নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলামসহ ১১ নেতাকর্মীকে নাশকতার পরিকল্পনার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিক ফরিদপুরের আলফাডাঙ্গা থানার টগরবন্দ ইউনিয়নের মালা গ্রাম থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ১০ নেতাকর্মী এবং নড়াইল সদরের বাশগ্রাম এলাকা থেকে ওই ইউনিয়ন যুবদলের সদস্য সচিব প্রিন্স মোল্যাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম (৪৯), জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব খন্দকার মঞ্জুরুল সাইদ বাবু (৩৬), লোহাগড়া উপজেলা যুবদলের আহ্বায়ক খান মাহামুদ আলম (৪৮), জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তাইবুল হাসান (২৮), জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ আহাদুল ইসলাম (৪৫), ইতনা ইউনিয়ন বিএনপির সভাপতি শেখ পলাশ আলী (৪৫), ইতনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য আরমান শেখ (৩০), জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক হিরন মৃধা (৩০), মল্লিকপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি খিজির আহম্মেদ (৫৮), ইতনা ইউনিয়নের ওয়ার্ড যুব দলের সভাপতি মাসুম শেখ (৩০) এবং বাশগ্রাম ইউনিয়ন যুবদলের সদস্য সচিব প্রিন্স মোল্যা (৩৬)।

পুলিশ সূত্রে জানা যায়, বিএনপির ডাকা টানা ৩দিনের অবরোধ শেষে নড়াইল জেলার সীমান্তবর্তী ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানা এলাকায় বৃহস্পতিবার রাতে নড়াইল জেলা বিএনপির একদল নেতাকর্মী নাশকতার পরিকল্পনা করছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে তারা। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে নড়াইল জেলার ১০ জনকে আটক করতে সক্ষম হলেও বাকিরা পালিয়ে যান। পরবর্তীতে আলফাডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে বিস্ফোরিত দুইটি ককটেলের আলামত উদ্ধার করার পাশাপাশি ৫টি মোটরসাইকেল জব্দ করে নাশকতার অভিযোগ এনে মামলা করে ফরিদপুর আদালতে হাজির করেন।

অন্যদিকে নড়াইল সদর থানার নাশকতা মামলায় বাশগ্রাম ইউনিয়ন যুবদলের সদস্য সচিব প্রিন্স মোল্যাকে বাশগ্রাম থেকে গ্রেপ্তার দেখিয়ে নড়াইল আমলী আদালতে হাজির করা হয়। তাদের সকলকেই জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৩ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

ধামরাইয়ে বিয়ের দাবিতে আ.লীগ নেতার বাড়িতে তরুণীর অনশন

বগুড়ায় নিজেদের অফিসে আগুনের মামলায় আ.লীগ ও ছাত্রলীগ নেতা আসামি

কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে ফেনীতে গায়েবানা জানাজা 

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবনের টাকা না পেয়ে স্ত্রীকে খুন

মুক্তিযোদ্ধাদের কোনো কোটাই এখন আর নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

মাদারীপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার শিকার ৬ সাংবাদিক

শেরপুরে পুলিশ সদস্যের সম্পদের পাহাড়, দুদককে তদন্তের নির্দেশ আদালতের

চাঁদপুর সদরে পুলিশের অভিযান, ৯ বিএনপি নেতা গ্রেপ্তার

সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি হলো ২ হাজার ৮শ মেট্রিক টন পেঁয়াজ

কুমিল্লায় আট মামলায় আসামি ৮ হাজার, গ্রেপ্তার ১৬০

এই বিভাগের সব খবর

শিরোনাম :