স্বামীর দুর্ঘটনার কথা বলে ডেকে নিয়ে দলবেঁধে গৃহবধূকে ধর্ষণ, ভিডিও ধারণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০২৩, ০৮:৩৭
গ্রেপ্তার রিয়াজ (২০) ।

স্বামীর সড়ক দুর্ঘটনার কথা বলে ডেকে নিয়ে এক গৃহবধূকে ৫ জন মিলে ধর্ষণ করার অভিযোগ উঠেছে৷ অভিযুক্তরা এ সময় সেই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে। এ ঘটনায় রিয়াজ (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জের ফতুল্লায় গত বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। ওইদিন রাতে রিয়াজসহ দুজনের নাম উল্লেখ্য এবং অজ্ঞাতনামা আরো তিনজনকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন ভুক্তভোগী।

মামলা সূত্রে জানা যায়, গৃহবধূর স্বামী ফেরি করে ভাঙারি সংগ্রহ করেন। তারা এক সময় পাগলা পূর্বপাড়া এলাকায় ভাড়ায় বসবাস করতেন। সেই সুবাদে রিয়াজের (২০) সঙ্গে তাদের পূর্ব পরিচয় ছিল।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে রিয়াজ ফোন করে গৃহবধূকে জানায় তার স্বামী সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ও পাগলা এলাকায় আছেন। সংবাদ পেয়ে ওই নারী তার ৫ বছর বয়সি সন্তানকে নিয়ে দ্রুত পাগলা সূর্যমহল সিনেমা হলের সামনে যান। সেখান থেকে তাকে রিয়াজ পাগলা শান্তি নিবাস এলাকার একটি বাড়িতে নিয়ে যান এবং বলেন যে সেখানকার একটি বাসার ভেতর তার স্বামী শুয়ে আছেন।

বাদী শিশু পুত্রসহ ওই ঘরে প্রবেশ করে দেখেন অভিযুক্ত রাকিবসহ অপর তিন যুবক সেখানে আগে থেকেই অবস্থান করছেন। পরবর্তীতে বাদীর কোলে থাকা শিশুপুত্রকে নিয়ে অজ্ঞাতনামা এক যুবক ঘরের বাইরে বের হয়ে যায়। গ্রেপ্তার রিয়াজসহ অপর তিনজন ঘরের দরজা বন্ধ করে দিয়ে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ করে। তারা ধর্ষণের দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করে।

তখন ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে দুপুর একটার দিকে তার শিশু পুত্রকে কোলে তুলে দিয়ে বাসায় পাঠিয়ে দেয় এবং কাউকে ঘটনাটি না বলার জন্য হুমকি দেয়।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আযম মিয়া জানায়, এ ঘটনায় মামলা হয়েছে। মামলার এজাহারনামীয় এক আসাইমকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলেও তিনি জানান।

ঢাকাটাইমস/০৪নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :