কিশোরগঞ্জে বিএনপির আধাবেলা হরতাল চলছে, ট্রাক ভাঙচুর

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৫ নভেম্বর ২০২৩, ১১:৫৬ | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০২৩, ১১:৩৬
বিএনপি-জামায়াতের ডাকা টানা ৪৮ ঘণ্টার অবরোধের পাশাপাশি কিশোরগঞ্জে আজ রবিবার সকাল থেকে চলছে আধাবেলা হরতাল। এছাড়া জেলার ভৈরব উপজেলায় চলছে পূর্ণ দিবস হরতাল।
কিশোরগঞ্জের ভৈরব থেকে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমসহ নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে এ হরতাল চলছে।
রবিবার সকালে শহরে ঝটিকা মিছিল করে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় কয়েকটি ট্রাক ভাঙচুর করে। তবে পুলিশ আসলে নেতাকর্মীরা সেখান থেকে পালিয়ে যান।
এছাড়া শহরের সতাল ও সদর উপজেলার নতুন জেলখানা মোড়ে রাস্তায় টায়ার জ্বালিয়ে পিকেটিং করে হরতাল সমর্থকরা। তবে শহরে দোকানপাট খোলা রয়েছে। চলছে ছোট ছোট যানবাহন তবে বন্ধ রয়েছে দূরপাল্লার যানবাহন চলাচল।
জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক শহীদুল্লাহ কায়সার শহীদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মো. শরীফুল আলমকে সাজানো মামলায় শনিবার ভোরে তার নির্বাচনী এলাকা ভৈরবের কমলপুর থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এর প্রতিবাদে জেলা বিএনপি রবিবার সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত কিশোরগঞ্জে আধাবেলা সর্বাত্মক হরতাল পালন করবে।
(ঢাকা টাইমস/৫নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :