অবরোধের দ্বিতীয় দিনেও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নেই যানবাহন

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৬ নভেম্বর ২০২৩, ১২:৩০ | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০২৩, ১০:২৪

চলছে বিএনপি ও জামায়াতের অবরোধ কর্মসূচি। অবরোধের প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ অংশে যানবাহন ও যাত্রীর চাপ কম।

সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় সাইনবোর্ড সরেজমিনে গিয়ে এমনই চিত্র দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই যানবাহনের সংখ্যা খুবই কম রয়েছে। পাশাপাশি যেসব যানবাহন মহাসড়কে চলাচল করছে তাদের আবার যাত্রীর জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হচ্ছে। মহাসড়কের এমন রূপ আগে কখনো দেখা যায়নি।

আফসার উদ্দিন নামের এক যাত্রী জানান, এক জরুরি কাজে মদনপুরে যেতে হবে সেজন্য বের হয়েছিলাম। ভেবেছিলাম অবরোধে হয়তো বাস পাবো না। কিন্তু মহাসড়কে এসে বাস পেতে তেমন সমস্যা হয়নি।

শেখ রহমান নামের আরেক যাত্রী জানান, মহাসড়কের অন্যান্য দিনের তুলনায় যানবাহনের চাপ অনেক কম রয়েছে। তাই খুব সহজেই এক স্থান থেকে অন্য স্থানে যেতে পারবো আশা করছি।

লায়ন হোসেন নামের এক বাসচালক জানান, আজ অবরোধ থাকলেও ঝুঁকি নিয়ে মহাসড়কে বাস নিয়ে বের হয়েছি। যাত্রাবাড়ী থেকে এখানে আসতে তেমন কোনো সমস্যায় পড়তে হয়নি। আশা করছি, নির্বিঘ্নেই মহাসড়কে যাতায়াত করতে পারবো।

শিমরাইল ক্যাম্পের টিআই একেএম শরফুদ্দিন জানান, সকাল থেকে যানবাহন কম থাকলে যানবাহন চলাচলে কোথাও কোনো বাধার শিকার হতে হচ্ছে না। পাশাপাশি যান চলাচল স্বাভাবিক রাখতে হাইওয়ে পুলিশের একাধিক টিম মহাসড়কে রয়েছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, যেকোনো নাশকতা ঠেকাতে আমরা প্রস্তুত রয়েছি। যান চলাচল এবং মানুষের চলাচল নির্বিঘ্ন করতে আমরা কাজ করছি। সকাল থেকে সবাই যার যার গন্তব্যস্থলে যেতে পারছে। আমাদের যথেষ্ট পুলিশ মোতায়েন রয়েছে।

(ঢাকা টাইমস/০৬নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :