আলফাডাঙ্গায় বিএনপি নেতা বিল্লালের আওয়ামী লীগে যোগদান

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১১ নভেম্বর ২০২৩, ২০:১১ | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২৩, ১৯:২৬

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ২ নম্বর গোপালপুর ইউনিয়ন পরিষদের সদস্য, বিএনপি নেতা মো. বিল্লাল মোল্যা আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

শনিবার বিকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন ও কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহ-সভাপতি, কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান আরিফুর রহমান দোলনের হাতে ফুলের তোড়া দিয়ে তিনি আওয়ামী লীগে যোগ দেন।

যোগদানকালে বিল্লাল মোল্যা বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আওয়ামী লীগে যোগ দিয়েছি।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন বলেন, বিল্লাল অনেক দিন ধরেই আওয়ামী লীগের কর্মকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছে। কিন্তু এতদিন তিনি আনুষ্ঠানিকভাবে যোগ দেননি, তাই আজ তিনি আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সম্পাদকমণ্ডলীর সদস্য শেখ শওকত আহমেদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন মৃধা, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল ইসলাম রানা, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খানসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :