লোভনীয় বেতনে বিআরটি-তে দুই পদে চাকরির সুযোগ

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২৩, ১৫:২৪

ভালো বেতনে দুটি পদে অস্থায়ী ভাবে দুজনকে চুক্তিভিত্তিক নিয়োগ দেবে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের আওতাধীন ঢাকা বাস র‌্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড বা বিআরটি। সম্প্রতি এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

আগ্রহী প্রার্থীদের আগামী ৩০ নভেম্বরের মধ্যে [email protected] ঠিকানার ই–মেইলে সিভি পাঠাতে বলা হয়েছে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক এবং এই লিংক থেকে জানা যাবে।

প্রথম পদের বিস্তারিত

পদের নাম- ইন্টেলিজেন্ট ট্রান্সপোর্ট সিস্টেম স্পেশালিস্ট। প্রার্থীর বয়স হতে হবে অনূর্ধ্ব ৫০ বছর। এই পদের জন্য যে যোগ্যতা লাগবে তা হলো-

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিজিপিএ–৫–এর স্কেলে ৩.৫ বা ৪–এর স্কেলে ২.৫ বা সমমানের সিজিপিএ নিয়ে সিএসই/ইইই/আইটি/ইসিই অথবা ট্রান্সপোর্ট ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। অন্যূন আট বছর সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ট্রান্সপোর্ট বিষয়ে অভিজ্ঞ প্রার্থী অগ্রগণ্য।

চাকরির ধরন

প্রাথমিকভাবে এক বছরের চুক্তিভিত্তিক। চুক্তির মেয়াদ নবায়নযোগ্য। মাসিক বেতন সাকল্যে ২ লাখ টাকা। তবে যোগ্যতা অনুযায়ী কমবেশি হতে পারে।

দ্বিতীয় পদের বিস্তারিত

পদের নাম- প্রকিউরমেন্ট স্পেশালিস্ট। এই পদের যে যোগ্যতা লাগবে তা হলো-

ইঞ্জিনিয়ারিং/অর্থ/ব্যবসায় প্রশাসন/ব্যবস্থাপনা/অর্থনীতিতে ন্যূনতম স্নাতক ডিগ্রিসহ পাবলিক প্রকিউরমেন্টে স্নাতকোত্তর ডিগ্রি অথবা পাবলিক প্রকিউরমেন্ট–সংক্রান্ত প্রশিক্ষণ থাকতে হবে। অন্যূন আট বছর সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

চাকরির ধরন

প্রাথমিকভাবে এক বছরের চুক্তিভিত্তিক। চুক্তির মেয়াদ নবায়নযোগ্য। মাসিক বেতন সাকল্যে ২ লাখ টাকা। তবে যোগ্যতা অনুযায়ী কমবেশি হতে পারে।

(ঢাকা টাইমস/১৪নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

চাকরির খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :