চৌদ্দগ্রামে নির্বাচনি মাঠে আ. লীগ নেতা তমিজ উদ্দিন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০২৩, ১৮:১৮

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে মাঠ চষে বেড়াচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য আলহাজ এম তমিজ উদ্দিন ভূঁইয়া সেলিম।

সংসদ নির্বাচনকে সামনে রেখে অন্যদের সঙ্গে পাল্লা দিয়ে প্রতিদিন তার হাজার হাজার অনুসারী রাজপথে শোডাউন করে নির্বাচনি মাঠ কাঁপিয়ে তুলছেন। তফসিল ঘোষণার আগে উপজেলার প্রতিটি পাড়া-মহল্লায় লক্ষ করা যাচ্ছে নির্বাচনী আগাম জোয়ার।

এই আসনে আওয়ামী লীগের একাধিক প্রার্থীর পাশাপাশি এম. তমিজ উদ্দিন সেলিমও কোনো অংশে পিছিয়ে নেই। তিনি প্রতিদিন কাঁক ডাকা ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত মানুষের ধারে ধারে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন।

জানা গেছে, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দুইপাশে অবস্থিত চৌদ্দগ্রাম উপজেলা আসনটি। এখানে প্রায় ৬ লাখ মানুষের বসবাস। স্বাধীনতার পরবর্তীতে এই আসনে মো. মুজিবুল হক মোট চারবার এমপি নির্বাচিত হন। পরে জামায়াত নেতা আব্দুল্লাহ মোহাম্মদ তাহেরও জাতীয় সংসদের প্রতিনিধিত্ব করেন এখানে। তাই এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে প্রার্থী পরিবর্তন হওয়ার সম্ভাবনায় রয়েছে।

এখানে মুজিবুল হকের পাশাপাশি দলীয় আরও দুই শক্তিশালী প্রার্থী মাঠে আছেন।

তারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মো. আব্দুস সোবহান ভূইয়া হাসান, সাবেক পৌর মেয়র মো. মিজানুর রহমানসহ আরও অনেকে।

জানতে চাইলে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য আলহাজ্ব এম. তমিজ উদ্দিন ভূইয়া সেলিম বলেন, আগামী নির্বাচনে আমি এমপি হলে কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে প্রধানমন্ত্রীর দেওয়া সব নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করা আমার দায়িত্ব। আমি নির্বাচিত হলে দল মত নির্বিশেষে সবার জন্য কাজ করে যাব।

তিনি আরও বলেন, এ আসনে বিভিন্ন কারণে তেমন একটা উন্নয়ন হয়নি। এ অঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য কি করতে হবে তা আমি জানি। আমি যদি জনপ্রতিনিধি হতে পারি তাহলে জনগণের ভাগ্যোন্নয়নের জন্য যা যা করা প্রয়োজন তা আমি করবো।

(ঢাকা টাইমস/১৫নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বাবার লাশের এক টুকরো মাংস আমাকে দাও: আনার কন্যা ডরিন

ফ্যাসিবাদী দুঃশাসন দেশকে মাফিয়া দুর্বৃত্তদের অভয়ারণ্য করেছে: গণতন্ত্র মঞ্চ

প্রতিশ্রুতি রাখেননি জনপ্রতিনিধিরা, রাস্তা বানাচ্ছেন গ্রামবাসী

ফরিদপুরে সেপটিক ট্যাংক থেকে ৪০ হাজার ডলার উদ্ধার

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে আগুন, আড়াই শতাধিক ঘর-দোকান পুড়ে ছাই

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, জুডিশিয়ালিকেও স্মার্ট করতে হবে: প্রধান বিচারপতি

কুষ্টিয়ায় বালুবোঝাই ট্রলি চাপায় বৃদ্ধা নিহত

প্রধানমন্ত্রী আশ্বস্ত করেছেন বাবা হত্যার বিচার করবেন: আনারের মেয়ে ডরিন

ফরিদপুরে রিকশা গ্যারেজে বারুদের বিস্ফোরণে যুবক আহত

১৯ দিন পর আবারও চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা

এই বিভাগের সব খবর

শিরোনাম :