কেন্দুয়ায় হাঁসভর্তি পিকআপে আগুন

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৯ নভেম্বর ২০২৩, ১৭:৩৯ | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২৩, ১৭:৩৪

নেত্রকোনার কেন্দুয়ায় রাতে হাঁস ভর্তি পিকআপে আগুন দিয়েছে দুষ্কৃতকারীরা। ঘটনাটি ঘটেছে শনিবার রাত ১১টার দিকে উপজেলার কেন্দুয়া চিরাং সড়কের বাট্টা মোড়ে।

উপজেলার কান্দিঊড়া ইউনিয়নের কান্দিঊড়া গ্রামের পিকআপের মালিক ও চালক মনসুর মিয়া বলেন আমি বারহাট্টা থেকে ৭০০ হাঁস নিয়ে রাত ১১টার দিকে উপজেলার মোজাফফর পুর ইউনিয়নের গগডা গ্রামে নিয়ে যাচ্ছিলাম। এরই মধ্যে কেন্দুয়া চিরাং সড়কের বাট্টা মোড়ে পৌঁছলে কয়েকজন দুষ্কৃতকারী আমার হাঁস ভর্তি পিকআপে আগুন জ্বালিয়ে দেয় এবং হাঁসগুলো লুট করে নিয়ে যায়।আমি লাফ দিয়ে কোন ভাবে জীবন বাচাঁই।এতে আমার ১০ লক্ষ টাকা দামের পিক আপের সামনের অংশ পুড়ে ছাই হয়ে যায়।

কেন্দুয়া থানার পুলিশ পরিদর্শক ( ওসি) এনামুল হক বলেন দুষ্কৃতকারীরা বিভিন্ন স্থাপনা ধ্বংস,ভাঙচুর, ক্ষতিসাধন, লুটপাট এবং অগ্নিসংযোগের মতো অপরাধমূলক কার্য করে দেশের শান্তিশৃঙ্খলা বিনষ্ট, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ও সরকারের বিরুদ্ধে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি এবং বর্তমান সরকারের পতন ঘটানোর লক্ষ্যে ক্ষতি সাধন করে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩) ধারার অপরাধ করেছে।হরতাল পালনকারীরা এ ঘটনা ঘটাতে পারে। তিনি আরো বলেন প্রাপ্ত তথ্য যাচাই-বাছাই করে আসামিদের নাম ঠিকানা সংগ্রহের চেষ্টা করে তাদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন। পিকআপটি থানা হেফাজতে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :