মাশরাফীর আসনে মনোনয়নপত্র জমা দিলেন নড়াইল জেলা আ.লীগের দুই নেতা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ নভেম্বর ২০২৩, ১৯:১০ | প্রকাশিত : ২০ নভেম্বর ২০২৩, ১৮:৩৮

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনের বর্তমান সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার জায়গায় মনোনয়ন চান জেলা আওয়ামী লীগের দুই নেতা। এই আসনে মাশরাফীর পাশাপাশি আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়ে তা জমা দিয়েছেন তারা।

এই দুজন হলেন- নড়াইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক লে. কমান্ডার (অব.) এ এম আব্দুল্লাহ এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম আসিফুর রহমান বাপ্পী। সোমবার তারা নড়াইল-২ আসনের মনোনয়নপত্র নিয়ে তা জমা দিয়েছেন।

এর মধ্যে বাপ্পী ২০১৪ সালে মনোনয়ন পেয়েছিলেন। কিন্তু পরে জাতীয় পার্টিকে সেই আসন ছেড়ে দিতে হয়েছিল। তবে এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তারা দুজনই দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদী। যদি মনোনয়ন না পান তাহলে দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই কাজ করবেন বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের এই দুই নেতা।

সোমবার সকালে বঙ্গবন্ধু এভিনিউতে দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কেনেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। তার পক্ষে ফরম সংগ্রহ করেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস।