প্রলোভন দেখিয়ে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক, অতঃপর বিয়ে করতে অস্বীকৃতি

মাদারীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২১ নভেম্বর ২০২৩, ১২:৩০ | প্রকাশিত : ২১ নভেম্বর ২০২৩, ১২:১০
অভিযুক্ত সাকিব হোসেন।

মাদারীপুরের কালকিনিতে বিয়ের প্রলোভনে সংখ্যালঘু এক মেয়ের সঙ্গে অবৈধ সম্পর্কের পর এখন বিয়ে করতে অস্বীকৃতি জানাচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে এক সেনাসদস্যের বিরুদ্ধে।

সোমবার বিয়ের দাবিতে ছেলের বাড়িতে গেলে ওই মেয়েকে মারধর করে বের করে দেওয়া হয় বলেও জানায় মেয়েটি। পরবর্তীতে তার পরিবারের লোকজন মানসম্মানের ভয়ে নিজ বাড়িতে তালাবদ্ধ করে রাখে মেয়েটিকে। উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে মেয়েটির সঙ্গে কথা বলে জানা যায়, একই এলাকার হেমায়েত হোসেনের একমাত্র ছেলে সেনাসদস্য সাকিব হোসেনের (২৪) সঙ্গে প্রায় দেড় বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল মেয়েটির। সম্পর্ক থাকাকালে নিজ বাড়ি ও ঢাকার একটি হোটেলসহ বিভিন্ন জায়গায় গিয়ে তারা একাধিকবার শারীরিক সম্পর্কে মিলিত হয়। এতে গর্ভবতী হয়ে পড়ে মেয়েটি। পরবর্তীতে সেনাসদস্য সাকিবের কথা মতো ওষুধ খেয়ে ২ মাসের বাচ্চা নষ্ট করে ভুক্তভোগী মেয়েটি।

বিয়ের জন্য চাপ দিলে মেয়েটির সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন সাকিব। ফলে মেয়েটি বাধ্য হয়ে সোমবার দুপু‌রে সাকিবের বাড়িতে গেলে তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয় সাকিবের পরিবার।

এ বিষয়ে সাকিবের মা জানান, তিনি ছেলের এসব ঘটনা জানেন না। ছেলে কোথায় থাকে তাও তিনি বলতে রাজি নন। তবে মেয়েটিকে কোনো মারধর করা হয়নি। এছাড়া মেয়েটি এসে তাদের বাড়িতে ভাঙচুর করেছে বলে অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে মেয়ের পরিবার জানায়, যদি ওই ছেলে আমার মে‌য়ে‌কে বিয়ে করে তবে আমাদের কোনো আপত্তি নেই।

এলাকাবাসী জানায়, এর আগেও সেনাসদস্য সাকিব পার্শ্ববর্তী শিকারমঙ্গল বাজারের কাছে এক পুলিশ সদস্যের মেয়ের সঙ্গে অবৈধ শারীরিক সম্পর্ক করে ধরা পড়ে। পরবর্তীতে ওই ঘটনা ৪ লাখ টাকায় মীমাংসা করা হয়। এছাড়াও পার্শ্ববর্তী ইচাগুড়া এলাকার এক গৃহবধূর সঙ্গেও তার অবৈধ সম্পর্ক ছিল বলে জানান তারা।

এ বিষয়ে জানতে অভিযুক্ত সেনাসদস্য সাকিবের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। ত‌বে মেয়েটিকে বিয়ের বিষয়ে জানতে চাইলে সাকিব বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে ক্ষমা চান। এ বিষয়ে যাতে কোনো নিউজ না করা হয় সেজন্য সাংবাদিকদের অনৈতিক প্রস্তাবও দেন তিনি।

তবে স্থানীয় সাবেক মহিলা মেম্বার ও ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুন্নাহার বলেন, আমি দুই পরিবারের সঙ্গে কথা বলেছি। শিগগিরই ছেলে ছুটিতে এলে তাদের বিয়ে দেওয়া হবে।

এ বিষয়ে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান বলেন, যেহেতু মেয়েটি এখন তার পরিবারের কাছে রয়েছে, সেহেতু বর্তমানে আমাদের কিছু করার নেই। তবে মেয়েটি বা তার পরিবার থানায় এসে অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/প্রতিনিধি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে ভোট গণনার পর সংঘর্ষ, পুলিশের গুলিতে ইউপি সদস্য প্রার্থীর সমর্থক নিহত

বহিষ্কৃত প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সেলিম ভূইয়া

নোয়াখালীতে গরমে অসুস্থ এক শিক্ষক ও ১৪ শিক্ষার্থী

জয়পুরহাটে জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মী কারাগারে

হিট স্ট্রোকে মাদারীপুরে ব্যবসায়ী ও কৃষকের মৃত্যু

সালথায় তীব্র গরমে অসুস্থ স্কুলের ১৩ শিক্ষক-শিক্ষার্থী 

আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া আসামি ঢাকায় গ্রেপ্তার

শতকোটি ব্যয়ে রংপুরে হচ্ছে ৪৬০ বেডের ক্যানসার, কিডনি ও হৃদরোগ হাসপাতাল

তীব্র খরার পুড়ছে পাটক্ষেত, পাতালেও মিলছে না পানি! দিশেহারা কৃষক

চাঁদপুরে প্রচণ্ড গরমে অতিষ্ঠ জনজীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :