মির্জাপুরে নৌকার মাঝি হতে চান ৮ আওয়ামী লীগ নেতা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ নভেম্বর ২০২৩, ০১:০৬ | প্রকাশিত : ২১ নভেম্বর ২০২৩, ২২:৪০

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান আওয়ামী লীগের ৮ নেতা। মঙ্গলবার আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র বিক্রির শেষ দিনে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, এ আসনের বর্তমান সংসদ সদস্য টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খান আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহামুদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একাব্বর হোসেনের ছেলে ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য মেজর (অব.) ড. খন্দকার আব্দুল হাফিজ, জেলা আওয়ামী লীগ সদস্য ও মধুমতি ব্যাংকের উদ্যোক্তা পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই সানি, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও হংকং শাখা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ লিটন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক ছাত্রনেতা সৈয়দ ওয়াহিদ ইকবাল, বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন ও সমবায় ফেডরেশনের সভাপতি আওয়ামী লীগ নেতা খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জল দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন।

এছাড়াও মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু, এবং ভাতগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মহেড়া গ্রুপের পরিচালক শিল্পপতি ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানা গেছে।

(ঢাকাটাইমস/২১ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :