টেস্ট সিরিজ: নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২৩, ১০:৫৬ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২৩, ০৯:২৫

দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে টসে জিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের নতুন টেস্ট অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। কিছুক্ষণ বাদে খেলাটি শুরু হবে সিলেটের লাক্কাতুরায় অবস্থিত আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

সদ্য শেষ হওয়া বিশ্বকাপে একে অপরের বিরুদ্ধে লড়া দলগুলো বিশ্বকাপ শেষে এবার মুখোমুখি হচ্ছে বিভিন্ন আন্তর্জাতিক সিরিজে। ইতোমধ্যে মাঠের লড়াইয়ে নেমেছে বিশ্বকাপের দুই ফাইনালিস্ট অস্ট্রেলিয়া ও ভারত। এবার নামছে বাংলাদেশ-নিউজিল্যান্ড।

ঘরের মাঠে দুই ম্যাচের সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপের তৃতীয় চক্র শুরু করবে দুই দলই। ম্যাচ শুরুর চার দিন আগে গত শুক্রবার ম্যাচের টিকিট মূল্য তালিকা প্রকাশ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ মঙ্গলবারের এই ম্যাচ দিয়েই পাঁচ বছর পর লাল বলের আন্তর্জাতিক ক্রিকেট ফিরবে সিলেটে। ২০১৮ সালে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ দিয়ে টেস্ট ভেন্যু হিসেবে যাত্রা শুরু করেছিল দেশের নয়নাভিরাম এই স্টেডিয়াম।

জানা গেছে, সর্বনিম্ন ১০০ টাকায় সিলেটের মাঠে বসে খেলা দেখতে পারবেন সমর্থকরা। সর্বোচ্চ পর্যায়ের টিকিটের মূল্য ধরা হয়েছে ১ হাজার টাকা গ্র্যান্ড স্ট্যান্ডের। এছাড়া স্টেডিয়ামের গ্রিন গ্যালারি ও পশ্চিম গ্যালারির টিকিটের দাম ধরা হয়েছে ১০০ টাকা। পূর্ব গ্যালারি ২০০ টাকা ও ক্লাব হাউজে বসে খেলা দেখতে খরচ করতে হবে ৩০০ টাকা।

টিকিট কেনা যাবে সিলেট স্টেডিয়ামের কাউন্টার থেকেও। এছাড়া সিলেট জেলা স্টেডিয়ামের সামনের বুথ থেকেও টিকিট কিনতে পারবেন দর্শকরা। ম্যাচ চলাকালীন প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল পর্যন্ত টিকিট পাওয়া যাবে।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :