গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীকেই বিয়ে করলেন অভিনেতা পরমব্রত

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২৩, ১০:৩২

অবশেষে গুঞ্জনই হলো সত্যি। ওপার বাংলার জনপ্রিয় গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকেই বিয়ে করলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। সোমবার পারিবারিকভাবে বিয়ে করেছেন এ জুটি।

২০২১ সালের নভেম্বরে বিচ্ছেদের ঘোষণা দেন গায়ক অনুপম এবং পিয়া চক্রবর্তী। সে সময় গুঞ্জন ওঠে, পরমব্রতর সঙ্গে পিয়ার ঘনিষ্ঠতার কথা জানতে পেরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন ‘আমাকে আমার মতো থাকতে দাও’ গায়ক অনুপম রায়।

যদিও অভিনেতা পরমব্রত বরাবরই তাদের সম্পর্কের কথা অস্বীকার করেছেন। দাবি করেছেন, পিয়া তার ঘনিষ্ঠ বন্ধু। এর বেশি কিছু নয়। সম্প্রতি আবার গুঞ্জন ওঠে, বিয়ে করতে চলেছেন পরমব্রত-পিয়া। করলেনও।

দুই বছর ধরে গোপনে প্রেমপর্ব চলার পর সোমবার যোধপুরপার্কের বাড়িতে সইসাবুদ করে বিয়েটা সেরে ফেলেন পরমব্রত-পিয়া। উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য এবং হাতেগোনা কয়েকজন বন্ধু।

এদিন বিয়ে সেরেই বাড়ি থেকে বেরিয়ে পড়েন পিয়া। রিসেপশনের জন্য প্রস্তুত হতে গিয়েছিলেন পরম-সুন্দরী। ভবানীপুর হাউসে বসেছিল পরম-পিয়ার বিয়ের রিসিপশন। সেখানেও আমন্ত্রিতের সংখ্যা ছিল হাতেগোনা।

দীর্ঘ ক্যারিয়ারে অজস্র নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে পরমব্রতর। ডাচ সুন্দরী ইকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে বসতেও বসা হয়নি তার। শেষপর্যন্ত পিয়ার চোখেই নিজের সর্বনাশ দেখলেন পরমব্রত! ৪৩ বছর বয়সে গোচালেন আইবুড়ো নাম।

বিয়ের পর সমস্ত জল্পনা, কৌতুহলের অবসান ঘটিয়ে নিজেই পিয়ার সঙ্গে রেজিস্ট্রি বিয়ের ছবি পোস্ট করেন পরমব্রত। ক্যাপশনে টিএস এলিয়টের কবিতা ধার করে লেখেন, ‘আকাশের বুকে যখন সন্ধে নামে, তখনই আমাদের পথচলা শুরু হোক।’

পরমব্রত-পিয়ার এই বিয়েতে টলিউড ইন্ডাস্ট্রির কেউ আমন্ত্রিত না থাকলেও অনেকেই নবদম্পতিকে তাদের পথচলায় শুভেচ্ছা জানিয়েছেন। এই তালিকায় রয়েছেন পরমের প্রাক্তন বান্ধবী রাইমা সেন। রয়েছেন মনামী ঘোষ।

এছাড়া গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বোস, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, বিক্রম চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সৌরভ দাস, তনুশ্রী চক্রবর্তীসহ টলিপাড়ার অনেকেই পরম-পিয়াকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :