ঠাকুরগাঁও-২: বাবা দবিরুলের সুনামকে ছাড়িয়ে যাবেন সুজন

আহমেদ ইসমাম, রানীসংকৈল (ঠাকুরগাঁও)
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২৩, ১৯:২২

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মাজহারুল ইসলাম সুজন। তার মনোনয়ন প্রাপ্তিতে স্বস্তি প্রকাশ করেছেন তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা। তাদের ধারণা এ আসনের টানা সাতবারের সংসদ সদস্য বাবা দবিরুল ইসলামের সুনামকেও ছাড়িয়ে যাবেন সুজন।

সুজন সম্পর্কে বলতে গিয়ে স্থানীয় নেতাকর্মীরা বলেন, বিভিন্ন সংকটময় সময়ে সুজন নেতাকর্মীদের নিয়ে সাধারণ মানুষের পাশে ছিলেন। বিশেষ করে করোনাকালে সাধারণ মানুষের ঘরে ঘরে গিয়ে খাবার পৌঁছে দিয়েছেন। তার বড় গুণ হলো তিনি যেকোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে মানুষের কাছাকাছি থাকেন।

সুজনের মতো জনপ্রিয় নেতার কারণে তরুণ প্রজন্মের ভোটাররা ভোট কেন্দ্রে এসে ভোট দিবেন বলে আশা করছেন স্থানীয় আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা।

রানীসংকৈল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোহেল রানা বলেন, তৃণমূল আওয়ামী লীগের নেতা কর্মীদের কথা বিবেচনা করে দল ও আমাদের নেত্রী সুজনকে মনোনয়ন দিয়েছেন।

ধর্মগড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মুকুল বলেন, সুজনের বাবা সাবেক সংসদ সদস্য দীর্ঘদিন সুনামের সাথে আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। সাধারণ মানুষের মাঝে তার জনপ্রিয়তাও রয়েছে। বাবার পথ ধরে মাজহারুল ইসলাম সুজন এগিয়ে যাবে বলে মনে করছেন তিনি।

কাশিপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ও সমাজ সেবক মিঠু জানান, এই এলাকার উন্নয়ন ও আওয়ামী রাজনীতিতে সুজন তার বাবাকেও ছাড়িয়ে যাবেন।

হরিপুর এলাকার আওয়ামী লীগের একাধিক নেতাকর্মীর সাথে কথা বললে তারা জানান, সুজন সংসদ সদস্য হলে এই এলাকার জন্য ভালো হবে।

মাজহারুল ইসলাম সুজন ঢাকা টাইমসকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার নির্দেশনা দিয়েছেন। আমরা সেই নির্দেশনা অনুযায়ী কাজ শুরু করেছি। আমার বাবা সারাজীবন এই এলাকার মানুষের জন্য জীবন উজাড় করে দিয়েছেন, আমিও সেটা করবো। গণমানুষের রায় নিয়েই আমি সংসদে যেতে চাই।

(ঢাকাটাইমস/৩ডিসেম্বর/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :