গরু-মহিষ নিয়ে পালানোর সময় ট্রাক উল্টে চোর নিহত

জামালপু্র প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৩:৫১ | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৩:৩৪

জামালপুরের মেলান্দহে ট্রাকে করে চুরি করা গরু ও মহিষ নিয়ে পালানোর সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে গেলে হাবিবুর রহমান (৪৫) নামে এক চোর নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই চোর।

সোমবার ভোরে জামালপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের মেঘারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান জামালপুরের বকশিগঞ্জ উপজেলার নতুন টুপকার এলাকার আব্দুল হকের ছেলে। আহতরা হলেন, শেরপুর জেলার নাছির আহমেদ ও উকিল মিয়া। তারা জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চুরি করা গরু-মহিষ বোঝাই ট্রাকটি ইসলামপুর থেকে জামালপুরের দিকে পালিয়ে যাওয়ার সময় মেলান্দহ উপজেলার মেঘারবাড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। ট্রাকের মধ্যে ৪টি গরু ও ২টি মহিষ ছিল।

স্থানীয় কয়েকজন বলেন, তারা বিভিন্ন জায়গায় চুরি করেছে। ট্রাকের মধ্যে ৮ থেকে ৯ জন চোর ছিল। একজন ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা গেছে। দুইজন দুই জায়গায় পড়েছিল আর বাকিগুলো পালিয়ে গেছে বলে জানান তারা।

বেলাল উদ্দিন নামে একজন বলেন, শেষ রাতে ফজরের পর গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ট্রাকটি উল্টে গেছে। এসময় ট্রাকের নিচে এক চোর চাপা পড়েছিল। আরও কয়েকজন চোর ছিল তারা পালিয়ে গেছে।

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, ট্রাকে করে গরু ও মহিষ চুরি করে পালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/পিএস/এআর)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :