সিইসি নির্বাচনের নামে নাটক মঞ্চস্থ করছে: সমমনা জোট

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৮ | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৬:১৭

দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল বাতিল ও সরকার পতনের এক দফা দাবিতে বিএনপিসহ বিরোধী দলগুলোর ডাকা অবরোধের নবম দফার দ্বিতীয় দিন সোমবার রাজধানীর পল্টনে মিছিল করেছে জাতীয়তাবাদী সমমনা জোট।

জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে মিছিলটি পল্টন হয়ে বিজয়নগর মোড় ঘুরে আল রাজি কমপ্লেক্সের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান সমন্বয়ক ও এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেন, দেশে নির্বাচনের নামে নাটক চলছে। আর এই নাটক মঞ্চস্থের পরিচালক সিইসি। নির্বাচন প্রধান প্রার্থী নৌকা, দ্বিতীয় প্রার্থী নৌকার সমর্থক স্বতন্ত্র, তৃতীয় প্রার্থী সরকারের উচ্ছিষ্টভোগী। আর এই নাটকের জন্য রাষ্ট্রের টাকা অপচয় করা হচ্ছে।

তিনি বলেন, আওয়ামী লীগ কখনোই জনগণের ভোটে নির্বাচিত হতে পারেনি। কোনো না কোনো ষড়যন্ত্রের মাধ্যমে এরা ক্ষমতায় এসে দেশে বাকশালি শাসন কায়েম করে। এরা কখনও স্বেচ্ছায় ক্ষমতা ছাড়ে না। বিপ্লবের মাধ্যমে এদের পতন হয়, এবারও চলমান আন্দোলনেই এদের পতন হবে ইনশাআল্লাহ।

মিছিলে উপস্থিত ছিলেন এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মো. ফায়েকুজ্জামান, জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন শিল্পী, গণদলের চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী ও ভাইস চেয়ারম্যান শাহ আলম হাওলাদার, এনডিপি চেয়ারম্যান ক্বারী আবু তাহের ও মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেল, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড সৈয়দ নুরুল ইসলাম, বাংলাদেশ ন্যাপ-এর চেয়ারম্যান এমএন শাওন সাদেকী ও মহাসচিব ইঞ্জিনিয়ার আব্দুল বারিক, ন্যাশনাল পিপলস পার্টি—এনপিপির প্রেসিডিয়াম সদস্য নবী চৌধুরী, ঢাকা মহানগর নেতা নজরুল ইসলামসহ জাতীয়তাবাদী সমমনা জোটের নেতৃবৃন্দ।

ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/জেবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :