নরসিংদীতে ৬০টি শিক্ষাপ্রতিষ্ঠানের ওয়েবসাইট উদ্বোধন

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২৩, ২২:৪৬

নরসিংদীর রায়পুরায় একসঙ্গে ৬০টি স্কুল, মাদরাসা ও কলেজের স্মার্ট স্কুল ম্যানেজমেন্ট সিস্টেমসহ ডাইনামিক ওয়েবসাইটের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার রেবেকা সুলতানা শম্পার সঞ্চালনায় ওয়েবসাইটের উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো. আজগর হোসেন।

উপজেলাধীন ৬০টি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের হাতে খান আইটি হোস্টের কর্ণধার মো. মোস্তফা খান সকল ডাইনামিক ওয়েবসাইটের মালিকানা হস্তান্তর করেন।

এ সময় ইউএনও মো. আজগর হোসেন বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষা ব্যবস্থাপনাকেও স্মার্ট ওয়েবসাইটের আওতায় নিয়ে আসার নির্দেশনা দিয়েছে শিক্ষা অধিদপ্তর। এরই ধারাবাহিকতায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও শিক্ষকদের সহযোগিতায় একসঙ্গে রায়পুরা উপজেলার ৬০টি শিক্ষা প্রতিষ্ঠানকে একটি ইউনিক ও স্মার্ট স্কুল ম্যানেজমেন্টসহ ডাইনামিক ওয়েবসাইটের আওতায় আনতে পেরেছি। আমি আপনাদের কাছে অনুরোধ করবো যে এই ওয়েবসাইটটি আপনারা ঠিকমতো আপডেট রাখবেন।

খান আইটি হোস্টের কর্ণধার মো. মোস্তফা খান বলেন, আমাদের আইটি প্রতিষ্ঠান সারাদেশে নিউজ পোর্টাল নির্মাণের পাশাপাশি স্মার্ট স্কুল ম্যানেজমেন্ট সিস্টেমসহ ডাইনামিক ওয়েবসাইট সেবা প্রদান করে আসছে। তবে এই প্রথম রায়পুরা উপজেলায় একসঙ্গে সকল শিক্ষাপ্রতিষ্ঠান ডাইনামিক ওয়েবসাইটের আওতায় আসে।

এ সময় মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ সামালগীর আলমসহ শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :