সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই বন্ধুর

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০২৩, ২১:৪৩

গাইবান্ধার সুন্দরগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার রামজীবন ইউনিয়নের কে-কৈ কাশদহ গ্রামের হান্নানের মোড় নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাজিদ মিয়া (১৮) ও জুয়েল রানা (১৮)। তারা পার্শ্ববর্তী রংপুর জেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহতদের বাড়ি রংপুর জেলায়। তারা দুই বন্ধু সন্ধ্যা ৭টার দিকে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের ধাপাচিলা এলাকা থেকে রংপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় হান্নানের মোড় নামকস্থানে পৌঁছালে রাস্তার পাশের একটি ইউক্লিপ্টাস গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেওয়ার পথে অপরজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেন।

সুন্দরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সৈয়দ মামুন হক বলেন, বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই একজন মারা যান। অপরজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় মারা গেছেন। তাদের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের লোকজন আসলেই লাশ হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/০৮ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :