আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনি পরিবেশ নষ্টের অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২৩, ১৬:৫৯

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনি পরিবেশ নষ্ট ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ভয়ভীতি প্রদানের অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবন।

স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবন অভিযোগ করে বলেন, নৌকার কর্মীরা আমার লোকজনকে ভয়ভীতি দেখিয়েছে। আমার কর্মীদের উপর হামলা ও প্রচারণায় বাধা প্রদান করছে। এতে জনমনে আতঙ্ক তৈরি হয়েছে। তারা অতীতের মতো প্রভাব বিস্তার করে ভোটকে প্রশ্নবিদ্ধ করবে। যদিও প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে নির্বাচনকে উৎসবমুখর করতে হবে।

মঙ্গলবার বেলা ১২টার দিকে রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের হযরত সৈয়দ শাহ মিরান (রা.) এর মাজার শরীফ প্রাঙ্গণে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ভোটে জয় নিয়ে আশাবাদ ব্যক্ত করে হাবিবুর রহমান পবন বলেন, আমি এখানকার জনগণের জন্য কিছু করতে পারিনি। এখানকার জনপ্রতিনিধিও ছিলাম না। সরকারি কোন সুযোগ সুবিধাও জনগণকে এনে দিতে পারিনি। মানুষ যে আমাকে ভালোবাসে, বিষয়টি তা নয়। তবে আমার পাশে দুর্দিনের-দুঃসময়ের আওয়ামী লীগের নেতাকর্মীরা আছেন। গত ৫ বছরে বর্তমান সংসদ সদস্য ও নৌকার প্রার্থী আনোয়ার হোসেন খান মানুষের ঘৃণা অর্জন করেছেন। জনগণের যে ঘৃণা তার প্রতি রয়েছে, ভোটে জেতার জন্য তাই আমার আশির্বাদ হয়ে আছে।

প্রচারণাকালে পবনের সঙ্গে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সফিকুল ইসলাম, সাবেক কর কমিশনার সুলতান মাহমুদ, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুল হক মিজান, তাহের পাটওয়ারী, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভুঁইয়া ও রামগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাখাওয়াত হোসেন রাজুসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :