অসহায় শীতার্তদের পাশে পুলিশপ্রধান ও ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৬ ডিসেম্বর ২০২৩, ২৩:৫৩ | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২৩, ২৩:৪৩

শীতের প্রকোপ বাড়ছে, তাই মানবিক কাজের অংশ হিসেবে অসহায় দুস্থ ও শীতার্তদের পাশে দাঁড়ালেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন ও ডিএমপি কমিশনার হাবিবুর রহমানসহ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা।

মঙ্গলবার রাতে রাজধানীর বনানী মডেল স্কুল মাঠ এবং হাইকোর্ট মাজার প্রাঙ্গণে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছেন তারা।

এসময় পুলিশপ্রধান চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, ‘আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়ায়। অসহায় মানুষের শীতের কষ্ট লাঘবের জন্য আমরা ঢাকায় কম্বল ও শীতবস্ত্র বিতরণ করছি। ঢাকার বাইরে বিভিন্ন জেলায়ও পুলিশ শীতবস্ত্র বিতরণ করছে। অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে পুলিশ ধন্য’।

আইজিপি বলেন, করোনাকালে যখন মানবিকতার চরম বিপর্যয় দেখা দিয়েছিল তখন পুলিশ নিজের জীবন বিপন্ন করে সাধারণ জনগণের পাশে থাকতে কুণ্ঠাবোধ করেনি। দেশের শান্তিপ্রিয় জনগণ সবসময় পুলিশকে সহযোগিতা ও সমর্থন যুগিয়েছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইজিপি বলেন, পুলিশ নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী আইনশৃঙ্খলা রক্ষায় সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান, অতিরিক্ত আইজিপি মো. আতিকুল ইসলাম, অতিরিক্ত আইজিপি মো. মাজহারুল ইসলাম, অতিরিক্ত আইজিপি আবু হাসান মুহাম্মদ তারিক, অতিরিক্ত আইজিপি ব্যারিস্টার হারুন অর রশিদ, অতিরিক্ত আইজিপি দেবদাস ভট্টাচার্য প্রমুখ।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/এসএস/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :