লক্ষ্মীপুরে নৌকার সমর্থকের ওপর হামলা, আহত ২

অনলাইন ডেস্ক
| আপডেট : ২৭ ডিসেম্বর ২০২৩, ১৮:৫০ | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০২৩, ১৮:১৪

দোকানে বসে নৌকার গান শোনায় লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী এম এ সাত্তারের সমর্থকরা হামলা চালানোর অভিযোগ উঠেছে। হামলায় নৌকার সমর্থক আবু কাওসার(২১) ও ফজলে রাব্বি(২১) আহত হয়েছেন।

বুধবার দুপুর আড়াইটার দিকে উপজেলার মান্দারি ইউনিয়নের গন্তব্যপুর বৌ-বাজার শাহজাহানের চা দোকানে এ হামলা করা হয়েছে বলে ভুক্তভোগীরা জানিয়েছেন। আহতরা লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত কাওসার গন্তব্যপুর গ্রামের নূর-এ আলমের ছেলে। ফজলে রাব্বি একই গ্রামের রফিক উল্লাহর ছেলে। তারা দুইজনই কফিল উদ্দিন ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতাকর্মী বলে জানিয়েছেন।

মান্দারি ইউনিয়নের (৮নং ওয়ার্ড) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার জানান, দুপুরের একটু পরে নৌকার সমর্থক ও ছাত্রলীগকর্মী কাওসার ও রাব্বি দোকানে বসে নৌকা মার্কার গান শুনছিল। এতে ক্ষিপ্ত হয়ে ট্রাক মার্কার সমর্থক আসিফের নেতৃত্বে তাদের ওপর হামলা করা হয়।

এ বিষয়ে জানতে স্বতন্ত্র প্রার্থী এম এ সাত্তারকে মোবাইল করলেও তাকে পাওয়া যায়নি।

এদিকে নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু বলেন, আমার কর্মীদের উপর হামলার ঘটনা জেনেছি। তাদেরকে চিকিৎসা নিতে বলা হয়েছে। এ বিষয়ে আমি নির্বাচন ট্রাইব্যুনালে অভিযোগ করবো এবং থানায় মামলা করবো।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীন বলেন, মারামারির ঘটনায় দুইজনকে হাসাপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, বিষয়টি জানা নেই। বিস্তারিত খবর নিচ্ছে।

(ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :