সাতক্ষীরা-৪: নোঙর প্রতীকের প্রার্থীকে অবাঞ্ছিত ঘোষণা

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০২৩, ১৬:৫৫

সাতক্ষীরার শ্যামনগরে মুক্তিযুদ্ধের সংগঠক এ,কে ফজলুল হককে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে মানববন্ধন করেছে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও সন্তান কমান্ড। মানববন্ধন থেকে সাতক্ষীরা-৪ আসনের বিএনএম মনোনীত নোঙর প্রতীকের প্রার্থী গোলাম রেজাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার চৌরাস্তা মোড়ে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দেবী রঞ্জন মণ্ডলের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সন্তান মো. ফারুক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে মুক্তিযোদ্ধা জি, এম ওসমান গণি, মুক্তিযোদ্ধা ডা. জিয়াদ আলী, মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, মুক্তিযোদ্ধা সন্তান মনিরুজ্জামান ডলার, মুক্তিযোদ্ধা সন্তান সবুজ ও মুক্তিযোদ্ধা সন্তান রাজ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা এ,কে ফজলুল হক ছিলেন বলে আমরা তার সঙ্গে একত্রিত হয়ে দেশের জন্য যুদ্ধ করতে পেরেছি। তার প্রত্যয়নের মাধ্যমে আমরা মুক্তিযোদ্ধা সনদ পেয়েছি। তিনি মুক্তিযুদ্ধের একজন সংগঠক, বাংলাদেশ সংবিধানে স্বাক্ষরকারী প্রাক্তন এমসিএ এবং এমপি। অথচ নোঙর প্রতীকের প্রার্থী এইচ.এম গোলাম রেজা বিভিন্ন নির্বাচনি জনসভায় তাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। তার এমন আচরণের কারণে আমরা গোলাম রেজাকে অবাঞ্ছিত ঘোষণা করছি। একই সঙ্গে শ্যামনগর ত্যাগ করার পরামর্শ দিচ্ছি। অন্যথায় মুক্তিযোদ্ধা সংগঠন তার বিরুদ্ধে কঠোর কর্মসূচি গ্রহণ করার সিদ্ধান্ত নেবে।

এর আগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তা মোড়ে গিয়ে শেষ হয়।

উল্লেখ্য, মুক্তিযুদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা এ,কে ফজলুল হক এবং মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে সাতক্ষীরা-৪ আসনের নোঙর প্রতীকের প্রার্থী এইচ.এম গোলাম রেজা বিভিন্ন নির্বাচনি জনসভায় কুরুচিপূর্ণ বক্তব্য রাখেন।

আসনটিতে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছেন বীর মুক্তিযোদ্ধা এ,কে ফজলুল হকের ছেলে আতাউল হক দোলন।

(ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :