শীতার্তদের আর্থিক সহায়তা ও শীতবস্ত্র দিলো পুনাক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০২৩, ২০:৪৩

শীতার্তদের মাঝে নগদ অর্থ ও শীতবস্ত্র বিতরণ করেছে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। অনুষ্ঠানে ২৫০ জনকে শীতবস্ত্র ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

বুধবার রাজারবাগ পুলিশ লাইনসে হিজড়া, অসহায়, দুঃস্থ, প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে এ সহায়তা দেওয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী।

পুনাক কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদিকা নাসিম আমিন, ডিএমপি কমিশনারের সহধর্মিনী ডা. ওয়াজেব শামসুন্নাহার, পুনাকের অন্যান্য নেতৃবৃন্দ এবং ডিএমপির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পুনাক কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদিকা তৌহিদা নুপুর। এছাড়া, অনুষ্ঠান ব্যবস্থাপনায় ছিল পুনাক প্রশাসন এবং সমাজকল্যাণ দপ্তর।

অনুষ্ঠানে তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী বলেন, পুনাক সারা বছর বিভিন্ন সময়ে গরিব, অসহায় ও দুঃস্থ মানুষকে সহায়তা প্রদান করে আসছে। এবারই প্রথম হিজড়া জনগোষ্ঠীকে পুনাকের এ সহায়তা কার্যক্রমে অন্তর্ভুক্ত করা হয়েছে।

তিনি হিজড়া সম্প্রদায়ের জীবনমানের উন্নয়ন, কর্মসংস্থান ও শিক্ষা সংক্রান্ত বিষয়ে ভবিষ্যতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পরে তিনি সভানেত্রী প্রতিবন্ধী, দুঃস্থ, অসহায়, হিজড়া ও শীতার্তদের হাতে শীতবস্ত্র ও সহায়তা তুলে দেন।

(ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/এসএস/ইএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :