ঢাকা-৪ আসনে শান্তি বজায় রাখতে লাঙ্গলে ভোট দিন: বাবলা

​​​​​​​নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০২৩, ১৯:৩৮

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ঢাকা আসনের জাপা মনোনীত প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, শ্যামপুর-কদমতলী এলাকার যতদিন আমি সংসদ সদস্য ছিলাম ততদিন এলাকাবাসী শান্তিতে ছিল, চাঁদাবাজমুক্ত ছিল। তাই ভোটারদের বলব শান্তি বজায় রাখতে লাঙ্গল মার্কায় ভোট দিন।

শনিবার কদমতলী থানার ৫৪ নং ওয়ার্ডের খন্দকার রোডে এক নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন। এরআগে সকালে তিনি ৫৮নং ওর্য়াডে, দুপুরে জুরাইন পোস্তগোলায় লাঙ্গল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন। এবং বিকালে ৫১নং ওয়ার্ডের দোলাইরপাড় পাড় সিও পুকুরপাড় এলাকায় লাঙ্গল মার্কার সর্মথনে পথসভায় বক্তব্য রাখেন তিনি।

বাবলা বলেন, অত্র এলাকায় আমিই প্রথম গ্যাস এনেছিলাম। এরশাদ শাসনামলে বেড়িবাঁধসহ এলাকাকে শিল্পনগরী হিসেবে গড়ে তুলেছিলাম। আপনারা আমাকে পুনরায় নির্বাচিত করলে আমি এত্র এলাকায় একটি হাসপাতাল গড়ে তুলবো, যাতে করে এলাকাবাসীর চিকিৎসা সেবা নিশ্চিত করা যায়।

দিনব্যাপী গণসংযোগকালে বাবলার সাথে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, যুগ্ম মহাসচিব আমির উদ্দিন আহমেদ ডালু, কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, ইব্রাহিম মোল্লা, কাউসার আহমেদ, শামসুজ্জামান কাজল, শাহনাজ পারভীনসহ শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :